কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি হিসেবে তৃনমূলের পছন্দে ভিপি জিয়া | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি হিসেবে তৃনমূলের পছন্দে ভিপি জিয়া

কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি হিসেবে তৃনমূলের পছন্দে ভিপি জিয়া

আপন নিউজ অফিসঃ ৩০ সেপ্টেম্বর পটুয়াখালীর কলাপাড়া উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। যুবলীগ জেলা সভাপতি অ্যাডভোকেট মো.শহিদুল ইসলাম ও সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মো. সোহেল স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ সম্মেলনকে ঘিরে উপজেলার যুবলীগের নেতা কর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ সৃস্টি হয়েছে। পোষ্টার, ফেষ্ঠুন এবং ব্যানার দিয়ে সাজানো হয়েছে পৌর শহর।

কলাপাড়া উপজেলা যুবলীগের সভাপতি পদে প্রার্থীতা ঘোষনা দিয়েছেন রাজপথের লড়াকু যুব নেতা মো. জিয়াউর রহমান জিয়া। স্কুল জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতিতে পা দিয়েছেন তিনি। দলের দুঃসময় রাজপথে থেকে মামলা হামলা শিকার হয়েছেন তিনি। খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে সফলতার সহিত দায়িত্ব পালন করেছেন। ১৯৯৫-৯৬ সালে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোজাহার উদ্দিন কলেজের (সাঈদ-খলিল) পরিষদের সাবেক এ.জি.এস ছিলেন। এরপরে মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের ছাত্র সংসদের ভিপি ও সর্বশেষ কলাপাড়া পৌর যুবলীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

যুবলীগের সভাপতি প্রার্থী এ নেতা ১৯৭৯ সালে উপজেলার মিঠাগঞ্জ (বর্তমান বালিয়াতলী) ইউনিয়নের একটি সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মো. তৈয়বুর রহমান। তার বড় ভাই মো. হুমায়ুন কবির বালিয়াতলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। তার মেজ ভাই মো. মঞ্জুরুল ইসলাম কলাপাড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমানে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক এবং ধানখালী ডিগ্রী কলেজের সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছেন।

আওয়ামীলীগের নিবেদিত এ নেতার সেজ ভাই মো.মোস্তফা কামাল কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি হিসেবে রয়েছে। এছাড়াও তিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন। তার আরেক ভাই মো. আসলাম হাওলাদার পটুয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য, জেলা যুবলীগের সাবেক সদস্য ও বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছেন। তার ভাই মো. মাহবুব আলম কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি কলাপাড়া পৌর সভার কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত রয়েছেন। আরেক ভাই মো. মুশফিকুর রহমান হিরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। মো.শফিকুল ইসলাম শামীম চরকালেখান কলেজের প্রভাষক হিসেবে চাকরিরত রয়েছেন। মো.মামুন হাওলাদার কলাপাড়া পৌর যুবলীগের সাবেক সদস্য ও একজন বিশিষ্ট ব্যবসায়ী।

কলাপাড়া যুবলীগের সভাপতি পদপ্রার্থী মো. জিয়াউর রহমান জিয়া বলেন, দীর্ঘ ৩২ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। দলের দুর্দিনে মাঠে থেকে অনেক মামলা-হামলার শিকার হয়েছি। দল আমাকে মূল্যায়ন করবে বলে আশা করছি। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

পটুযাখালী জেলা যুবলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মো. সোহেল বলেন, সংগঠনকে শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা সম্মেলনের উদ্যোগ নিয়েছি। আগামী ৩০ সেপ্টেম্বর কলাপাড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। যোগ্য ব্যক্তিকে যথাযথ মূল্যায়ন করা হবে বলে তিনি জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!