কারামুক্ত হলেন কেন্দ্রীয় বিএনপির নেতা এবিএম মোশাররফ হোসেন | আপন নিউজ

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর
কারামুক্ত হলেন কেন্দ্রীয় বিএনপির নেতা এবিএম মোশাররফ হোসেন

কারামুক্ত হলেন কেন্দ্রীয় বিএনপির নেতা এবিএম মোশাররফ হোসেন

এইচ এম হুমায়ুন কবির: ৭ ডিসেম্বর ২০২২ বিএনপির নয়াপল্টনের কার্যালয় থেকে শেখ হাসিনার পুলিশ কর্তৃক গ্রেফতারের পর দীর্ঘ ১মাস ২৬ দিন (দীর্ঘ ৫৫ দিন) কারাবরণ শেষে মুক্তি পেলেন কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা কৃতি সন্তান এবং সাবেক কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এবিএম মোশারফ হোসেন। বুধবার (১ফেব্রুয়ারি) বেলা দুইটা ৫০ মিনিটের সময় কেন্দ্রীয় জেল হাজত থেকে মুক্তি লাভ করেন তিনি।

এর আগে সোমবার (৩০ জানুয়ারি) হাইকোর্ট থেকে জামিন পান এবিএম মোশারফ। জেল হাজতের প্রত্রিয়া শেষে গত কাল বুধবার ( ১ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় জেল হাজত থেকে বের হন। এ সময় তাকে বরণ করতে তার নির্বাচনীয় আসন পটুয়াখালী -৪ কলাপাড়া- কুয়াকাটা ও রাঙ্গাবালীর হাজার জনতা তাকে ফুল দিয়ে বরণ করেন।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর পল্টনে অবস্থিত কেন্দ্রীয় পার্টি অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এর পর কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।
কারামুক্তির সময় কালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানসহ বিএনপির কেন্দ্রী নেতৃত্ব, পটুয়াখালী জেলা, পটুয়াখালী-৪ আসনের নেতৃবৃন্দ, সম্মানীত আইনজীবীগন, ঢাকাস্থ কলাপাড়া জাতীয়তাবাদী ফোরাম, বন্ধু, দেশ-বিদেশের সকল শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ- এবিএম মোশাররফ হোসেন প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক – বিএনপি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!