মহিপুরে নেশাগ্রস্ত ছেলেকে হাত-পা রশি দিয়ে বেধে শাস্তি দিলেন বাবা | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
মহিপুরে নেশাগ্রস্ত ছেলেকে হাত-পা রশি দিয়ে বেধে শাস্তি দিলেন বাবা

মহিপুরে নেশাগ্রস্ত ছেলেকে হাত-পা রশি দিয়ে বেধে শাস্তি দিলেন বাবা

মহিপুরে নেশাগ্রস্ত ছেলেকে হাত-পা রশি দিয়ে বেধে শাস্তি দিলেন বাবা

আপন নিউজ ডেস্ক।। মহিপুরে নেশাগ্রস্ত মাতাল ছেলেকে রশি দিয়ে হাত-পা বেধে অভিনব কায়দায় শাস্তি দিলেন তার বাবা। শনিবার (১৯ জুন) মহিপুরের স্লুইজগেট এলাকার মো. ইউনুচ মিয়ার ছেলে এলাকার চিহ্নিত মাদকসেবী শাওন (১৮) কে মাতলামির কারণে কাদার ভিতরে তার হাত-পা রশি দিয়ে বেধে শাস্তি দেন তার বাবা ।




স্থানীয় সূত্রে জানা যায়, শাওন দীর্ঘদিন ধরে মাদকের সাথে জড়িয়ে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছে। সন্তানের অপকর্মের কারণে এলাকার লোকজন তার বাবা মো. ইউনুচ মিয়াকে বিভিন্ন ধরনের কটুক্তি করে আসছে। সঙ্গবদ্ধ ভাবে মাদক সেবন করে মাতলামি করার কারণে এমন শাস্তি দিলে পরবর্তীতে এলাকার লোকজন নেশাগ্রস্ত শাওনের হাত-পা বাধা রশি খুলে দেন।

শাওনের বাবা মো. ইউনুস মিয়া জানান, ছেলের অন্যায় আচরণে অতিষ্ঠ হয়ে রশি দিয়ে বেধে রেখেছিলাম।

 

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!