কলাপাড়ায় ৫৮ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর দেয়া উপহার জমিসহ ঘরের চাবি | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
কলাপাড়ায় ৫৮ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর দেয়া উপহার জমিসহ ঘরের চাবি

কলাপাড়ায় ৫৮ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর দেয়া উপহার জমিসহ ঘরের চাবি

কলাপাড়ায় ৫৮ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর দেয়া উপহার জমিসহ ঘরের চাবি

আপন নিউজ অফিস।। মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রম ২য় পর্যায় এর শুভ উদ্বোধন হয়েছে। “মুজিববর্ষের অঙ্গীকার একজন মানুষও গৃহহীন থাকবেনা” এই স্লোগানকে সামনে রেখে রবিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন। এ সময় ২য় পর্যায়ে ৪৫৯টি উপজেলার ৫৩ হাজার তিনশত চল্লিশটি পরিবারের মধ্যে দুই শতক জমি সহ সেমিপাকা ঘর প্রদান করা হয়।
এ সময় কলাপাড়া উপজেলার টি পরিবারের মধ্যে এ জমি এবং গৃহ প্রদান করা হয়েছে।




অনুষ্ঠানে কলাপাড়া প্রান্তে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জি এম সরফরাজ আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক, সহকারী কমিশনার ভূমি জগৎবন্ধু মন্ডল, বাংলাদেশ বৈদ্য কৃষ্টি প্রচার সংঘ সভাপতি এবং বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক সম্পাদক নিউ নিউ খেইন, লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস, বালিয়াতলি ইউপি চেয়ারম্যান মো.হুমায়ুন কবির, মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান হেমায়েত উদ্দিন হিরন, ধানখালী ইউপি চেয়ারম্যান মো.রিয়াজ উদ্দিন, কলাপাড়া পল্লী বিদ্যুৎ কেন্দ্র’র ডিজিএম মো.শহীদুল ইসলাম, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান বুলেট সহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ এবং উপকারভোগী গৃহহীন এবং ভুমিহীন পরিবারের সদস্যবৃন্দ।

এ সময় কলাপাড়া উপজেলার সুবিধাভোগী ১১০ পরিবারের মধ্যে ৫৮ পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার জমির দলিল এবং ঘরের চাবি তুলে দেয়া হয়েছে।
উল্লেখ্য দুই শতক জমি সহ সেমিপাকা ঘরের সাথে মসজিদ, কবরস্থান, স্কুল, ওয়ারিং সহ বিদ্যুৎ সংযোগ, গভীর নলকূপ, পুকুর, টয়লেট, খেলার মাঠ এবং উপকারভোগীদের ৩২টি প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করার ব্যাবস্থা রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!