কলাপাড়ায় মসজিদ থেকে বের হওয়ার পরপরই ৩ মুসল্লিকে পিটিয়ে জখম | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
কলাপাড়ায় মসজিদ থেকে বের হওয়ার পরপরই ৩ মুসল্লিকে পিটিয়ে জখম

কলাপাড়ায় মসজিদ থেকে বের হওয়ার পরপরই ৩ মুসল্লিকে পিটিয়ে জখম

কলাপাড়ায় মসজিদ থেকে বের হওয়ার পরপরই ৩ মুসল্লিকে পিটিয়ে জখম

আপন নিউজ রিপোর্ট।। কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে জুম্মা নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার সময় হামলা করে তিনজনকে পিটিয়ে জখম করা হয়েছে। আহত হলেন, মো.আলতাব হোসেন (৬৫), মো জাকির তালুকদার (৪৫) ও মো. সাওছার তালুকদার (২৮)। এদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের প্যাদাবাড়ি জামে মসজিদের সামনে শুক্রবার এ হামলার ঘটনা ঘটে।





হাসপাতালে ভর্তি আহত মো.আলতাব হোসেন জানান, একই গ্রামের লোকমান তালুকদারের সাথে জমিজমা বিরোধ রয়েছে। এ পূর্ব শত্রুতার জের ধরে জুম্মার নামাজ পরে মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথে মো. লোকমান তালুকদারের নেতৃত্বে মো.রুবেল তালুকদার, মো. এনামুল তালুকদার, মো.রাসেল তালুকদার আমাদের উপর হামলা করে ওইদের হাতে থাকা লাঠি দিয়ে আমাদের পিটিয়ে রক্তাক্ত জখম করে। এছাড়াও বাড়ি এসেও সাওছারকে পিটিয়ে জখম।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ধরনের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!