কলাপাড়ার সূর্যবানু কখনোই ভাবেনি ঠাঁই হবে পাকা ঘরে | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
কলাপাড়ার সূর্যবানু কখনোই ভাবেনি ঠাঁই হবে পাকা ঘরে

কলাপাড়ার সূর্যবানু কখনোই ভাবেনি ঠাঁই হবে পাকা ঘরে

কলাপাড়ার সূর্যবানু কখনোই ভাবেনি ঠাঁই হবে পাকা ঘরে

আপন নিউজ অফিস।। স্বামী পরিত্যাক্তা সূর্যবানু। বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। অনেক আগেই তার স্বামী মারা গেছে। তার বাড়ি কলাপাড়ার লালুয়া ইউনিয়নের কলাউপাড়া গ্রামে। নেই মাথা গোজার ঠাঁই। অন্যের বাড়ি ঝি’র কাজ করেই চলত তার সংসার। দুই ছেলেকে নিয়ে থাকতে হত একটি ঝুপড়ি ঘরে। সে কখনোই ভাবেনি পাকা ঘরে মাথা গোজার ঠাঁই হবে। প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘরের দলিল ও চাবি হাতে পেয়ে সূর্যবানু খুব খুশি। এখন তার পাকা ঘরে মাথা গোজার ঠাঁই হয়েছে। রবিবার বেলা ১১ টায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১০ সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার জমির দলিল এবং ঘরের চাবি তুলে দেয়া হয়।




এ সময় পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জি এম সরফরাজ আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, বাংলাদেশ বৈদ্য কৃষ্টি প্রচার সংঘ সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক সম্পাদক নিউ নিউ খেইনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ, উপকারভোগী গৃহহীন এবং ভুমিহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে রবিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে সারা দেশে গৃহহীনদের দেয়া দ্বিতীয় পর্যায়ের নতুন ঘরের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।
উল্লেখ্য, দুই শতক জমি সহ সেমিপাকা ঘরের সাথে মসজিদ, কবরস্থান, স্কুল, ওয়ারিং সহ বিদ্যুৎ সংযোগ, গভীর নলকূপ,পুকুর,টয়লেট, খেলার মাঠ এবং উপকারভোগীদের ৩২ টি প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করার ব্যবস্থা রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!