কলাপাড়ায় বিষপানে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
কলাপাড়ায় বিষপানে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা

কলাপাড়ায় বিষপানে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা

কলাপাড়ায় বিষপানে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় বিষপান করে আত্মহত্যা করেছে ইটভাটা শ্রমিক রাব্বি মাতুব্বর(১৮)। মঙ্গলবার রাত সাড়ে দশটায় কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ওইদিন রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের ভাড়া বাসায় সে বিষ খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে বলে নিহতের ভাই আনিস মাতুব্বর জানায়।




কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের আমতলা পাড়া গ্রামের হামিদ মাতুব্বরের ছেলে রাব্বি ইটবাড়িয়া গ্রামে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো। গত দুই দিন ধরে রাব্বি গোসল করছে না এ নিয়ে বাবা-মায়ের সাথে রাব্বির কথা কাটাকাটি হয়। এর রেশ ধরে রাব্বি রাতে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পুলিশ রাতেই তার মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে। আজ বুধবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলে তিনি জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!