আমতলীতে জিপিএ-৫ পেয়েছে ১৬৫ জন পরীক্ষার্থী | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
আমতলীতে জিপিএ-৫ পেয়েছে ১৬৫ জন পরীক্ষার্থী

আমতলীতে জিপিএ-৫ পেয়েছে ১৬৫ জন পরীক্ষার্থী

আমতলী প্রতিনিধি: আমতলী উপজেলায় এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন ১৬৫ জন পরীক্ষার্থী। এতে পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দ বিরাজ করেছে।

জানাগেছে, আমতলী উপজেলায় ছয়টি কলেজ থেকে এ বছর এক হাজার তিন’শ ৬ জন পরীক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে। বুধবার এ পরীক্ষায় ফলাফল প্রকাশিত হয়। এতে আমতলী সরকারী কলেজ থেকে ১৫২ জন, বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজ থেকে ৭ জন, ইউনুস আলী খাঁন ডিগ্রী কলেজ থেকে ২ জন, চন্দ্র কারিগড়ি কলেজ থেকে ২ জন, টিয়াখালী কলেজ থেকে ১ জন, উত্তর সোনাখালী স্কুল এন্ড কলেজ থেকে ১ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। উপজেলার ৬ টি কলেজ থেকে মোট ১৬৫ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন।

আমতলী বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোসাঃ ফেরদৌসি আক্তার বলেন, ১৯৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ৭ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পাশের হার ৯৮%।

আমতলী সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল মান্নান বলেন, ৭০১ জন পরীক্ষার্থীর মধ্যে ১৫২ জন জিপিএ- ৫ পেয়েছে। পাশের হার ৯৪.৪৪%।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!