তালতলীতে এক নারীকে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে চার্জসিট | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
তালতলীতে এক নারীকে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে চার্জসিট

তালতলীতে এক নারীকে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে চার্জসিট

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার তালতলী উপজেলার শহরে এক নারীকে মারধরের ঘটনায় উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক মোঃ হাবিবুর রহমান কামাল মোল্লার বিরুদ্ধে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাসিস্ট্রেট আদালতে চার্জসিট দিয়েছেন পুলিশ। চার্জসিট দেওয়ার পর থেকে যুবলীগ নেতা কামাল মোল্লা ও তার সহযোগীরা মামলা তুলে নিতে মামলার বাদীকে হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে নোয়াখালীর ঘটনার পুনাবৃত্তি ঘটানোর হুমকি দিচ্ছে যুবলীগ নেতা ও তার সহযোগীতা। মঙ্গলবার মামলার বাদী রোজিনা আক্তার এ অভিযোগ করেন।
জানাগেছে, উপজেলার নলবুনিয়া গ্রামের রোজিনা আক্তার পারিবারিক কাজে গত ৮ সেপ্টম্বর তালতলী উপজেলা শহরের বাঁধঘাট চৌরাস্তায় মনিকা সাতক্ষীরা দধি ঘরে বসে তার পরিচিত জলিল নামের একজনের সাথে কথা বলছিলেন। ওই সময় তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান কামাল মোল্লার সহয্গোী শ্রী সাগর ও সাগর মিয়া নামের দুই বখাটে এসে মোবাইলে তাদের ছবি ধারন করে। ওই সময়ে রোজিনা তাদের ছবি তুলতে নিষেধ করলে ক্ষেপে যান মোঃ সাগর (১৯) ও তার আরেক সহযোগী শ্রী সাগর হাওলাদার। এক পর্যায় তারা ওই নারীকে মারধর এবং শ্লীতাহানী করেন। এর কিছুক্ষণ পরই যুবলীগ নেতা কামাল মোল্লা এসে ওই নারীকে টেনে হেটড়ে রাস্তায় ফেলে প্রকাশ্যে বেধরক মারধর করে। নারীর ডাক চিৎকারের শত শত লোক এসে জমা হয় কিন্তু মুর্তিমান আতঙ্ক যুবলীগ নেতার ভয়ে কেউ ওই নারীকে রক্ষায় এগিয়ে আসতে সাহস পায়নি। ওই নারীকে মারধর শেষে রাস্তায় ফেলে চলে যান যুবলীগ নেতা। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় ওই রাতেই ওই নারী বাদী হয়ে তালতলী থানায় সাগরকে প্রধান আসামী করে যুবলীগ নেতা কামাল মোল্লাসহ তিনজনের নামে মামলা করেন। পুলিশ আসামী শ্রী সাগরকে গ্রেফতার করেছে। ঘটনার ২২ দিন পরে যুবলীগ নেতা হাবিবুর রহমান কামাল মোল্লাসহ ঘটনার সাথে জড়িত সাগর, শ্রী সাগর হাওলাদারের বিরুদ্ধে ২০০০ সালে নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধিত/০৩) আইনে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জসিট দিয়েছেনম মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার। এদিকে চার্জসিট দেওয়ার পর থেকেই যুবলীগ নেতা কামাল মোল্লা ও তার সহযোগীরা মামলা তুলে নিতে মামলার বাদীকে জীবন নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলা তুলে না নিলে নোয়াখালীর ঘটনার পুনাবৃত্তি ঘটানোর হুমকি দিচ্ছে যুবলীগ নেতা কামাল ও তার সহযোগীরা। মঙ্গলবার মামলার বাদী রোজিনা আক্তার এ অভিযোগ করেন।
মামলার বাদী রোজিনা আক্তার বলেন, যুবলীগ নেতা কামাল মোল্লা ও তার সহযোগীরা মামলা তুলে নিতে আমাকে বিভিন্ন ভাবে জীবন নাশের হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে নোয়াখালীর মত ঘটনা ঘটাইবে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে বলে হুমকি দিয়েছে। তিনি আরো বলেন, তার এবং তার লোকজনের ভয়ে আমি বাড়ী থেকে বের হতে পারছি না।
তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান কামাল মোল্লার মুঠোফোনে (০১৭১৬১৭৭৯১৯) যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার বলেন, সত্য ঘটনা উদঘাটন করে যথা সময়েই আদালতে চার্জসিট দেয়া হয়েছে।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, এ বিষয়টি রোজিনা মোবাইলে আমাকে জানিয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!