আমতলীতে সড়ক দূর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ দুইজন নিহত | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে সড়ক দূর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ দুইজন নিহত

আমতলীতে সড়ক দূর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ দুইজন নিহত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
পটুয়াখালী-আমতলী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলাম রনি ও তুহিন মৃধা নামের দুইজন নিহত হয়েছে। নিহত তুহিনের বড় ভাই ঠিকাদার মোঃ আনোয়ারুল ইসলাম সাগর মৃধা ও ভ্যান চালক কাইয়ূম আহত হয়েছে। গুরুতর আহত সাগর মৃধাকে বরিশাল শেবাচিম হাসপাতাল এবং ও কাইয়ূমকে পটুয়াখালী মেডিকেল কলেজ  পাঠানো হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে।
জানাগেছে, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের পাটুয়া গ্রামের মোঃ ফকু মৃধার ব্যবসায়ী ছেলে আনোয়ারুল হোসেন সাগর মৃধা গত রবিবার বন্ধু মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলাম রনিকে নিয়ে গ্রামের বাড়ী বেড়াতে আসেন। বেড়ানো শেষে মঙ্গলবার রাত ৮ টার দিকে গ্রামের বাড়ী পাটুয়া থেকে নিজের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-২৯-৬৩৪১) বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে ভ্যানকে সাইট দিয়ে গিয়ে পটুয়াখালী-আমতলী মহাসড়কের মাহিষকাটা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-৩-২০-২০৩৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুরচে যায়। ঘটনাস্থলেই প্রাইভেট কার চালক মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলাম রনি এবং ঠিকাদার সাগরের ছোট ভাই তুহিন মৃধা নিহত হয়েছে। গুরুতর আহত আনোয়ারুল ইসলাম সাগর মৃধাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ভ্যান চালক কাইয়ূমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আমতলী উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ এমদাদুল হক চৌধুরী সাগরকে সংকটজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা বলেন, একটি ভ্যানকে সাইট দিতে গিয়ে প্রাইভেট কার ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে।
কলাপাড়া চম্পাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ টিনু মৃধা ও একই গ্রামের মাসুদ গাজী বলেন, সাগর মৃধা তার বন্ধু রনি ও ভাই তুহিনকে নিয়ে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী মহাসড়কের মহিষকাটা নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তার বন্ধু ও ছোট ভাই নিহত হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দ’জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!