কলাপাড়ায় জোড় পূর্বক জমি দখলের অভিযোগে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন | আপন নিউজ

শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০১:০৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
সভাপতি রুবেল, সম্পাদক সুমন, লালুয়া বানাতী বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন অনুষ্ঠিত গলাচিপায় রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে শান্তিপূর্ণ মিছিল গলাচিপায় চেকের মামলায় এক শিক্ষকের ৬ মাসের সাজা ও সমুদয় অর্থ ফেরত গলাচিপায় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা গলাচিপায় শিক্ষার বিকল্প নেই বললেন-জেলা প্রশাসক শরীফুল ইসলাম গলাচিপায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা গলাচিপায় কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ৪১ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গলাচিপায় গৃহবধুর আত্মহত্যা জীবনে স্বপ্নেও ভাবি নাই মুই ঘরের মালিক হমু রহমতের পানিতে তরমুজ চাষিদের স্বপ্ন পুড়ে ছাই; কৃষকরা আসল নিয়ে দুচিন্তায়
কলাপাড়ায় জোড় পূর্বক জমি দখলের অভিযোগে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন

কলাপাড়ায় জোড় পূর্বক জমি দখলের অভিযোগে ভূক্তভোগীর সংবাদ সম্মেলন

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতিপাড়া মৌজায় নিজের ও ছেলের নামে ক্রয়কৃত রেকর্ডিয় ভোগ দখলিয় জমির তারকাটা ভেঙ্গে প্রতিপক্ষ আপন বোনের ছেলে মো. ইলিয়াস হোসেন রনি বিরুদ্ধে জোড় পূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভ‚ক্তভোগীর আঞ্জুমান আরা বেগম। শনিবার বেলা ১২ টায় কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ করেন। এসময় উপস্থিত ছিলেন তার স্বামী মো. ফারুকুল ইসলাম, দুই ছেলে মো. আমিনুল ইসলাম রাকিব ও রাইসুল ইসলাম।
সংবাদ সম্মেলনে আঞ্জুমান আরা বেগম তার লিখিত বক্তব্যে জানান, আমি আমার দুই ছেলে নামে ১৯৯২ সালে ও তারপর থেকে বিভিন্ন সময় উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতিপাড়া মৌজায় ৫৭.৫০ শতক জমি ক্রয় করে ২০/২৫ বছর ধরে বাড়ি, পুকুর বাগান করে তারকাটার বেড়া দিয়ে ভোগ দখল করে আসছি। এবং বর্তমানে বি এস জড়িপ করে আমার ও আমার ছেলেদের নামে রের্কড হয়। আমার বড় ছেলে মো. আমিনুল ইসলাম রাকিব ঢাকায় আউড র্সোসিং ব্যবসা করে ও ছোট ছেলে রাইসুল ইসলাম বুয়েটে লেখাপড়া করে। অপর দিকে তিনি নিজে ক্যান্সারে আক্রন্ত। তিনি ক্যান্সারের চিকিৎসায় ঢাকায় অবস্থান কালে। এ সুযোগে প্রতিপক্ষ প্রতিপক্ষ আপন বোনের ছেলে মো. ইলিয়াস হোসেন রনি তার ভোগদখলীয় বাড়ির সীমানার বেড়া ভেঙ্গে মো. বেল্লার হোসেন হাওলারকে ১টি ঘর তুলে দেয়। পরবর্তীতে গত ২৫ ফেব্রুয়ারি নর ছেলে মো. ইলিয়াস হোসেন রনি ২০/২৫ সন্ত্রাসী নিয়ে আমার বাড়ির উত্তর পাশের তারকাটার বেড়া ভেঙ্গে পুনরায় ঘর তোল চেষ্টা করে। আমিসহ আমার ভাই নকিব, স¦ামী মো. ফারুকুল ইসলাম, বাধা নিষেধ করলে প্রতিপক্ষ রনি আমাদের খুন জখমের ভয়ভীতি দেখায়। এব্যাপরে কলাপাড়া থানায় অভিযোগ করি। উক্ত অভিযোগের ব্যাপারে স্থানীয় ভাবে ফয়সালার জন্য মজিবুর রহমান ও স্থানীয় আবদুল মৃধার কাছে দায়িত্ব দেয়া হয়। প্রতিপক্ষ রনি তাদেরকে অমান্য করে তার তোলা ঘর দুয়ার ভেঙ্গে ১১ মার্চ কলাপাড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমার ছেলে মো. আমিনুল ইসলাম রাকিব, রাইসুল ইসলাম, ভাই এমবি কলেজর অধ্যাপক মো. নকিব উদ্দিন ও মো. সবিজকে আসামী করে মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি জেলা প্রধান পিবিআই এর নিকট তদন্তের জন্য রয়েছে। তিনি আরো জানান, আমার দুই ছেলে ঢাকায় অবস্থান করলেও তাদের বিরুদ্ধে মামলা ও মিথ্যা সংবাদ প্রকাশ করেন। আমার সন্তানদের জড়িয়ে বিভিন্ন আঞ্চলিক পত্রিকায় এমন মিথ্যা সংবাদ প্রকাশ করে আমাদের মানসম্মানের হানি ঘটিয়েছে। আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এ ব্যাপারে মো. ইলিয়াস হোসেন রনি জানান, আমার কারও জমিতে ঘর তুলিনি। আমি আমাদের নিজেদের জায়গায় ঘর তুলিছি। আর প্রতিপক্ষ আমার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে রাজি না হওয়ায় তার আমার ঘর উপর হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে। এসময় আমার পকেটে ৩৩ হাজার টাকা ছিল তা ও নিয়ে যায় হামলাকারিরা। আমি এর বিচার চেয়ে আদালতে মামলা দায়ের করেছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!