কলাপাড়ায় হাত-পা বেঁধে আট বছরের শিশুকে ধর্ষণ; অভিযুক্ত গ্রেফতার | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র
কলাপাড়ায় হাত-পা বেঁধে আট বছরের শিশুকে ধর্ষণ; অভিযুক্ত গ্রেফতার

কলাপাড়ায় হাত-পা বেঁধে আট বছরের শিশুকে ধর্ষণ; অভিযুক্ত গ্রেফতার

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ায় চকলেট এবং মজা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে আট বছরের শিশুকন্যাকে জঙ্গলে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছ। এ অভিযোগে সাফাখালী গ্রামের মোঃ ছলেমান হাওলাদারের ছেলে মো. হুমায়ুন (২৪) নামে এক যুবককে আটক করে শিকল দিয়ে বেঁধে রাখে গ্রামবাসী।
বুধবার সন্ধ্যায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়া গ্রামে এ ঘটনায় সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়ে আছে।
জানা গেছে, সন্ধ্যায় ওই শিশু কন্যাকে জাপটে ধরে বেড়িবাঁধের বাইরের জঙ্গলে নিয়ে হাত-পা বেধে ধর্ষণ করে হুমায়ুন। মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা শিশুকে উদ্ধার করে এবং অভিযুক্তকে আটক করে শিকলে বেঁধে রাখে।
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন। নং-০৮।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!