তালতলীতে ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করলেন সাংসদ | আপন নিউজ

শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করলেন সাংসদ

তালতলীতে ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করলেন সাংসদ

আমতলী প্রতিনিধিঃ আইন শৃংখলা অবনতির আশঙ্কায় পত্র দিয়ে তালতলীর বগীরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচন স্থগিত করেছেন বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। নির্বাচন স্থগিত করে দেয়ায় ভোটার ও সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তারা দ্রুত নির্বাচনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠনের দাবী জানিয়েছেন।

জানাগেছে, তালতলী উপজেলার বগীরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য গত বছর ২৮ ডিসেম্বর প্রিজাইডিং অফিসার নিয়োগ দেয়া হয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন। উপজেলা শিক্ষা অফিসার মোঃ সফিউল আলমকে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব দেয়া হয়। তিনি গত ২ মার্চ অভিভাবক. দাতা সদস্যসহ সকল প্রতিনিধি নির্বাচন সম্পন্ন করেছেন। ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের জন্য গত ৭ মার্চ দিন ধায্য করেন প্রিজাইডিং অফিসার। কিন্তু তিনি অজ্ঞাত কারনে বিদ্যালয়ে উপস্থিত না হয়েই মৌখিকভাবে ওই নির্বাচন স্থগিত করে দেন। পরবর্তীতে ৯ মার্চ (বুধবার) নির্বাচনের দিন ধায্য করেন তিনি। কিন্তু বুধবার নির্বাচনের আগ মুহুর্তে বরগুন-১ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু আইন শৃংখলার অবনতির আশঙ্কায় নির্বাচন স্থগিত করে এডহক কমিটি গঠনের পত্র দেন। পত্র পেয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচন স্থগিত করে দেন। এ নিয়ে দু’দফায় সভাপতি নির্বাচন স্থগিত করা হয়। নির্বাচনের আগ মুহুর্তে নির্বাচন স্থগিতের ঘটনায় ভোটার ও সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তারা দ্রুত সময়ের মধ্যে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের দাবী জানিয়েছেন।

ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন শিকদার বলেন, পছন্দের প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনেই নির্বাচনের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ সফিউল আলম পরপর দুই দফায় নির্বাচন স্থগিত করেছেন।

বগীরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইদ্রিসুর রহমান বলেন, প্রিজাইডিং অফিসার নির্বাচন স্থগিত করে দিয়েছেন। কেন দিয়েছেন তা আমার জানা নেই?

প্রিজাইডিং অফিসার মোঃ সফিউল আলম বলেন, ইউএনও স্যারের পত্রানুসারে বগীরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন বলেন, জাতীয় সংসদ সদস্য অ্যাড, ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর পত্রানুসারে আইন শৃংখলা অবনতির আশঙ্কায় বগীর হাট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বার্তা ও বাণিজ্যিক যোগাযোগঃ
সদর রােড (উকিলপট্টি) কলাপাড়া, পটুয়াখালী।
হটলাইনঃ +৮৮ ০১৭১৯৯৩৫৫০৮
বরিশাল অফিসঃ গনি ভবন, জর্ডন রোড বরিশাল।
হটলাইনঃ +৮৮ ০১৬১১৫৭৪৪১৫
মেইলঃ alomgirsikderkalapara@gmail.com

© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!