কলাপাড়ায় অটো ও মোটরসাইকেল চালক’কে কুপিয়ে জখম | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় অটো ও মোটরসাইকেল চালক’কে কুপিয়ে জখম

কলাপাড়ায় অটো ও মোটরসাইকেল চালক’কে কুপিয়ে জখম

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় অটোরিকশার সাথে ধাক্কা লাগায় ধানখালী ইউনিয়নের পাচঁজুলিয়া গ্রামের অটো চালক মো. আউয়াল (৪০) কে কুপিয়ে জখম করা হয়েছে। প্রতিবাদ করতে এসে ভাগন্না মোটরসাইকেল চালক মো. জামাল চৌকিদার (৩০) কেও পিটিয়ে জখম করা হয়। এমন অভিযোগ করা হয়েছে। দুই জনকেই আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

রোববার (৩ এপ্রিল) সন্ধ্যায় ধানখালী কলেজ বাজারে এ ঘটনা ঘটেছে।

হাসপাতালে ভর্তি আহত মো. জামাল চৌকিদার জানান, ধানখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শানু হওলাদারের নেতৃত্বে সাইদুর সরদার, আরিফ প্যাদা, ফয়সাল প্যাদা, সজীব সিকদার, রুবেল সরদার, রবিউল হওলাদার, আয়ুব আলী প্যাদা, রবিউল সরদার সহ ১৫/২০ জন ধারালো অস্ত্র দিয়ে আমার মামাকে কূপিয়ে জখম করে। এর প্রতিবাদ করতে এসে আমাকেও পিটিয়ে জখম করে মামার এ আমার কাজ থেকে নগদ ৪৬ হাজার টাকা ও দুইটি মোবাইল সেট নিয়ে যায়।

স্থানীয় আবু সায়েম হাওলাদার জানান, রোববার সন্ধ্যায় পটুয়াখালীতে জামিনের আবেদন করার জন্য নগদ ৫০ হাজার টাকা নিয়ে যাচ্ছিলাম, এমন সময় দেখি তাদের মারধর করছে, আমি মারামারি ছাড়াতে আসলে তারা আমাকেও মারধর করে। এসময় আমার সাথে থাকা ওই নগদ ৫০ হাজার টাকা জোর করে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা প্রস্ততি চলছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!