মহানবী (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ | আপন নিউজ

রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র, ২০ মুজিব কেল্লা প্রস্তুত কলাপাড়ায় প্রতিমা ভাং’চু’র করে স্বর্ণের চোখ চু’রি’র মা’ম’লার প্রধান আ’সা’মী গ্রে’ফ’তা’র কলাপাড়ায় ইউএনও অফিসের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃ’ত্যু আমতলী চঞ্চল্যকর হীরন হত্যা মামলার ক্লু উদঘাটন; সম্পত্তির লোভে শ্বশূরকে জামাতার হত্যা! দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যহতি কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা
মহানবী (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মহানবী (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপন নিউজ অফিস।। বিশ্ব নবীর অপমান সইবে না- রে মুসমান। শ্লোগানে মুখরিত কলাপাড়া।

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাযিঃ)- এর মর্যাদা ও শানের বিরুদ্ধে ভারতের ক্ষমতাশীন উগ্রবাদী দল বিজিপি’র দু’ জন কুলাঙ্গার মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের অবমাননামুলক বক্তব্যের প্রতিবাদে কলাপাড়ায় এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন শুক্রবার জুম্মার নামাজবাদ কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ চত্বর থেকে ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতি ও কওমী ওলামা ঐক্য পরিষদ উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দখিন শেষে কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে মুফতী মাওলানা সাইদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, হযরত মাওলানা মাসুম বিল্লাহ রুমি সভাপতি ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতি, হযরত মাওলানা নিজামউদ্দিন ফয়েজী ইমাম ও খতিব, এতিমখানা জামে মসজিদ, হযরত মাওলানা আসাদুজ্জামান ইউসুফ, ইমাম ও খতিব বাইতুল্লাহ জামে মসজিদ চৌরাস্তা, হযরত মাওলানা মোস্তাফিজুর রহমান ইসলামী আন্দোলন বাংলাদেশ নেতা, মাওলানা নজরুল ইসলাম আলমদিনা জামে মসজিদ,
মুফতি মাওলানা সিহাব উদ্দিন, মদিনাবাগ জামে মসজিদ, উপদেষ্টা ইমাম মুয়াজ্জিন সমিতির আল আমিন সরদার।

সভা পরিচালনা করেন, মুফতি ফেরদাউসুলহক গাজী সাধারন সম্পাদক কলাপাড়া কওমী ওলামা ঐক্য পরিষদ ও ইমাম মুয়াজ্জিন সমিতি।

বক্তারা বলেন,বিশ্ব মুসলমানদের হৃদয়ের স্পন্দন মহানবী হজরত মুহাম্মদ মোস্তফা (ছঃ)কে নিয়ে ভারতের বিজিপি র দুজন নেতা কুরুচিপূর্ণ কটুক্তি করা কোনক্রমেই মুসলমান মেনে নিতে পারে না। প্রতিটি মুসলমান প্রান দিয়েও বিশ্বনবীর সম্মান রক্ষা করবো করতে হবে। সভাপতির বক্তব্যে মুফতি সাইদুর রহমান বলেন, মুসলমানদের চিন্তা – চেতনায় আঘাত করা কোনভাবেই কাম্য নয়। মহানবী(সঃ)কে নিয়ে এ ধরনের ঔদ্ধ্যপুর্ন আচরন মুসলমন কখনই মেনে নেবে না।

এছাড়াও সমাবেশে বক্তারা সর্বস্তরের জনগণকে ভারতীয় পণ্য বর্জন করার আহবান জানান। পরে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!