রাঙ্গাবালীতে লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে জরিমানা | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
রাঙ্গাবালীতে লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে জরিমানা

রাঙ্গাবালীতে লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখায় ৭ ব্যবসায়ীকে জরিমানা

বিশেষ আপন নিউজ প্রতিবেদকঃ 

রাঙ্গাবালীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার দায়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাশফাকুর রহমান এ জরিমানা করেন।

ইউএনও মো. মাশফাকুর রহমান বলেন, করোনার প্রাদুর্ভাব ঠেকাতে নিত্য প্রয়োজনীয় পণ্য ছাড়া উপজেলার অন্যান্য দোকানপাট বন্ধের ঘোষনা দেয়া হয়।
কিন্তু সরকারি সেই নির্দেশ অমান্য করায় শুক্রবার সন্ধ্যা ৬ টা থেকে রাত৯টা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার খালগোড়া বাজারের দুইজন, পুলঘাট
বাজারের একজন, আমলিবাড়িয়ার একজন ও বাহেরচর বাজারের তিনজন ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওইসব দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!