আমতলীতে স্ত্রীর মারধরে স্বামী হাসপাতালে | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
আমতলীতে স্ত্রীর মারধরে স্বামী হাসপাতালে

আমতলীতে স্ত্রীর মারধরে স্বামী হাসপাতালে

আমতলীতে স্ত্রীর মারধরে স্বামী হাসপাতালে

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ স্বামী আবু জাফর মোল্লাকে স্ত্রী সকিনা আক্তার সেলিনা ও তার ভাই জাফর খাঁন মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আবু জাফরকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের বাঁশতলা গ্রামে শুক্রবার সকালে।
জানাগেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামের রাজ্জাক খানের মেয়ে দুই সন্তানের জননী সকিনা আক্তার সেলিনাকে গুলিশাখালী ইউনিয়নের বাজারখালী গ্রামের তাজেম আলী মোল্লার ছেলে আবু জাফর মোল্লা ঢাকায় বসে ২০১৫ সালে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্ত্রী সকিনা বেগম স্বামীর সাথে খারাপ আচরণ করে আসছে এমন দাবী স্বামী আবু জাফর মোল্লার। গত শনিবার সকিনা ঢাকার বাসা থেকে নগদ ২০ হাজার টাকা ও ঘরের আসবাবপত্র চুরি করে নিয়ে বাবার বাড়ীতে পালিয়ে আসে। স্ত্রীর খোঁজে স্বামী আবু জাফর মঙ্গলবার তার শ^শুর বাড়ীতে আসেন। কিন্তু স্বামী আসার খবর পেয়ে স্ত্রী সকিনা আক্তার বাবার বাড়ী থেকে পালিয়ে চাওড়া ইউনিয়নের বাঁশতলা গ্রামের একটি বাড়ীতে আশ্রয় নেয়। শুক্রবার সকালে ওই বাঁশতলা গ্রামে স্ত্রীকে খুঁজতে আসেন স্বামী জাফর মোল্লা। ওই গ্রামে স্ত্রীকে খুঁজে পায় স্বামী জাফর মোল্লা। এ সময় ঢাকা থেকে পালিয়ে আসার বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় স্ত্রী সকিনা আক্তার, ভাই জাফর খাঁন ও তার জামাতা সুমন তাকে ইট দিয়ে পিটিয়ে মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্ন থেতলে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।





আহত স্বামী আবু জাফর মোল্লা বলেন, স্ত্রী সকিনা আক্তার সেলিনা আমার ঢাকার বাসা থেকে নগদ ২০ হাজার টাকা ও বাসার সমুদয় আসবাবপত্র চুরি করে বাবার বাড়ী পালিয়ে আসে। আমি তাকে খুঁজতে তার বাবার বাড়ীতে আসলে সে অন্যত্র পালিয়ে যায়। শুক্রবার সকালে আমার স্ত্রীর খোঁজে ঘটনাস্থলে গেলে আমাকে আমার স্ত্রী সকিনা, তার ভাই জাফর খান ও আগের ঘরের মেয়ের জামাতা সুমন ইট দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
স্ত্রী সকিনা আক্তার সেলিনা মারধরের কথা অস্বীকার করে বলেন, বাসা থেকে কিছুই চুরি করে নিয়ে আসিনি শুধু শুধু আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিমাদ্রী রায় বলেন, আহত আবু জাফর মোল্লার মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহৃ রয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!