কলাপাড়ায় গণ টিকাদান কার্যক্রমে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করলেন যুবলীগ | আপন নিউজ

রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
কলাপাড়ায় গণ টিকাদান কার্যক্রমে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করলেন যুবলীগ

কলাপাড়ায় গণ টিকাদান কার্যক্রমে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করলেন যুবলীগ

আপন নিউজ রিপোর্টঃ পটুয়াখালীর কলাপাড়ায় গণ টিকাদান কার্যক্রমে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করেছেন উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা।

রোববার (৮ আগষ্ট) কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র টিকাদান কেন্দ্রে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করেন তারা।




এ কার্যক্রমে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকি, পৌর যুবলীগের সহ সভাপতি শেখ মোঃ যুবরাজ, যুবলীগ নেতা জসিম খান, মাসুম, জনি সর্দার, মেহেদী হাসান রিয়াজ খান, মো. সজিব মৃধা, রাতুল প্রমূখ সহ যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকি বলেন, জননেত্রী শেখ হাসিনার আহবানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সুযােগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এবং বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মাইনুল হােসেন খান নিখিল। এবং এ্যাড. মােঃ আরিফুজ্জামান রনি ও এ্যাড.মােঃ শহিদুল ইসলাম ভাইয়ের নির্দেশনায় সরকারী টিকাদান কর্মসূচীতে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করা হয়েছে।

তারা আরও বলেন, বাংলাদেশ যুবলীগ সব সময় মানব সেবায় জনগনের পাশে আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!