কলাপাড়া পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চান বিলকিস জাহান | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়া পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চান বিলকিস জাহান

কলাপাড়া পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চান বিলকিস জাহান

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ

প্রত্যাশন্ন শীতের আগমনি বার্তায় সমুদ্র উপকুলের প্রস্তাবিত জেলা কলাপাড়া পৌর শহরে শুরু হয়েছে নির্বাচনী আলোচনা ও গুঞ্জণ।
আসন্ন কলাপাড়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের প্রার্থীরা নড়েচড়ে উঠেছে।
সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গনমাধ্যমে প্রার্থীতার জানান দিচ্ছেন। বিভিন্ন ওয়ার্ডগুলোতে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ লক্ষ্য করা যাচ্ছে।
সরকারী দল বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মাঝি হতে সম্ভাব্য কলাপাড়া পৌর মেয়র প্রার্থী, মহিলা আ.লীগ উপজেলা সাধারন সম্পাদক, ২০ বছরের নির্বাচিত জনপ্রতিনিধি, মোসা: বিলকিস জাহান গণমাধ্যম কর্মীদের সাথে একান্ত আলাপকালে তার প্রার্থীতা ঘোষনা করেন।
ত্যাগী নৌকাপ্রেমী একাধীক সামাজিক সংগঠনের পৃষ্ঠপোষক মোসা: বিলকিস জাহান ২০০৩ সালে বাংলাদেশ আওয়ামীলীগ কলাপাড়া উপজেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালনকারী ২০১০ সাল থেকে মহিলা আ.লীগের কলাপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদক মনোনীত হন।
২০বছরের নির্বাচিত জনপ্রতিনিধি, ১৯৯৯ সালের পৌর নির্বাচনে প্রথম বারের মত কলাপাড়া পৌরসভার (৪, ৫ ও ৬) নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। পরবর্তী পৌর নির্বাচনে ২০০৪ সালে দ্বিতীয় বারের মত বিপুল ভোটে মহিলা কাউন্সিলর নির্বাচিত হন মোসা: বিলকিস জাহান।
তৃণমুলে মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক শক্তি বিকাশে প্রতিনিয়ত নিরলস মেধা শ্রম ব্যয় করে চলেছেন নারী নেত্রী নৌকাপ্রেমী বিশিষ্ট ব্যবসায়ী পৌর আ.লীগ নেতা মো. ইউসুফ আলীর সহধর্মিনী ও মরহুম সেকান্দার হাওলাদার এর কন্যা মোসা: বিলকিস জাহান আসন্ন পৌর নির্বাচনে পৌর মেয়র প্রার্থী হিসেবে ভোটের মাঠে থাকতে চান।
২০বছরের নির্বাচিত জনপ্রতিনিধি মোসা: বিলকিস জাহান ২০০৯ সালে কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। জনপ্রিয়তা ও সাফল্য”র ধারাবাহিকতায় ২০১৪সালে দ্বিতীয় বারের মত মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন কর্মীবান্ধব নারী নেত্রী মোসা: বিলকিস জাহান।
কলাপাড়া উপজেলার একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পৃষ্ঠপোষক নারী নেত্রী মোসা: বিলকিস জাহান একাধারে ২০বছরের নির্বাচিত জনপ্রতিনিধি। মোসা: বিলকিস জাহান কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজ ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালনকালে কলেজটির ব্যপক উন্নয়ন করে ইতোমধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছেন। অনেক বেকার যুবকের কর্মসংস্থান করে দিয়েছেন কর্মীবান্ধব পৌর মেয়র প্রার্থী মোসা: বিলকিস জাহান।
কলাপাড়া উপজেলা নারী উন্নয়ন ফোরাম”র সভাপতি, নীলগঞ্জ ইউনিয়নের ফরিদগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, মস্তফাপুর মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক। এছাড়া জাতীয় আইন সহায়তা কেন্দ্র (আসক) এর লিগাল এ্যাডভাইজার।
সমাজসেবায় অবদানের জন্য পরপর দুই বার জাতীয় পুরুস্কার প্রাপ্ত মোসা: বিলকিস জাহান গরীব দুঃস্থ ও নির্যাতীত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন ও নিজের জমিতে মাদ্রাসা নির্মাণ করছেন।
কলাপাড়া পৌর শহর আ.লীগের সহ-সভাপতি, উপজেলা আ”লীগ নির্বাহী সদস্য, বিশিস্ট ব্যবসায়ী মো. ইউসুফ আলী”র সহধর্মিনী এক ছেলে ও এক মেয়ের জননী মোসা: বিলকিস জাহান পৌরবাসীর অকুন্ঠ সমর্থন ও দোয়া কামনা করেছেন।
করোনা মহামারী দূর্যোগের সময়ে নিজস্ব অর্থায়নে খাদ্য, চিকিৎসা সহায়তা অব্যাহত রেখেছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!