কলাপাড়ায় দুর্ঘটনায় এক বৃদ্ধ মহিলা নিহত | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট
কলাপাড়ায় দুর্ঘটনায় এক বৃদ্ধ মহিলা নিহত

কলাপাড়ায় দুর্ঘটনায় এক বৃদ্ধ মহিলা নিহত

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় জয়গন বিবি (৭৫) নামের এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছে।
সোমবার (২৩ নভেম্বর) আনুমানিক বিকেল ৪ টার দিকে এ মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাগেছ, নিহত জয়গন বিবি ঘটনার দিন বিকেলে নিজের বাড়ির উদ্দেশ্যে উপজেলার বালিয়াতলী থেকে রাস্তা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে আসা বড় বালিয়াতলী ইউনিয়নের তালুকদার বাড়ির আব্দুল বাতেন তালুকদারের নিজের মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগলে রাস্তায় ছিটকে পড়ে। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে ঘটনায় স্থানীয় নিহত হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। নিহত জয়গন বিবি উপজোলার মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামের আব্দুল আজিজ খানের স্ত্রী।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনার স্থানে পুলিশ পাঠানো হয়েছে, তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!