কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন

কলাপাড়ায় কৃষক সমিতির ইউনিয়ন কমিটি গঠন

রিপোর্ট-চঞ্চল সাহাঃ

পটুয়াখালীর কলাপাড়ায় কৃষক সমিতির চাকামইয়া ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় চাকামইয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন, বাসদ নেতা আতাজুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে দেন , বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক কমরেড নাসির তালুকদার, নীলগঞ্জ ইউনিয়ন কৃষক সমিতির আহবায়ক জিএম মাহবুবুর রহমান, কৃষকদের পক্ষে বক্তব্যে দেন, মো.জাকির হোসেন ও মো.জহিরুল ইসলাম। পরে আতাজুল ইসলামকে আহবায়ক ও মো.জাফর হাওলাদারকে যুগ্নআহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমরেড নাসির তালুকদার জানান, পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে কৃষক সমিতির কমিটি গঠন করা হবে। কৃষকদের বিভিন্ন দাবী আদায় হচ্ছে এ কমিটির উদ্দেশ্যে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!