আমতলীতে বিজয় দিবস পালন | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
আমতলীতে বিজয় দিবস পালন

আমতলীতে বিজয় দিবস পালন

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল  সুর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, চিত্রাঙ্গণ প্রতিযোগীতা, আলোচনা সভা, কোরানখানি ও মিলাদ মাহফিল।
বুধবার সকাল ৮ টায় আমতলী পৌর ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিস, পৌরসভা, সহকারী কমিশনার (ভুমি), আমতলী থানা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে  ইউএনও মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ছরোয়ার ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান,  ওসি মোঃ শাহ আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ও নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি। বক্তব্য রাখেন আমতলী সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ শাহজাহান কবির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন আহম্মেদ শানু, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা ও উপজেলা যুবলীগ সভাপতি জিএম ওসমানী হাসান, উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, প্রাণী সম্পদ কর্মকর্তা অভিজিত কুমার মোদক, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার হালিমা সরদার, সমাজসেবা অফিসার মাঞ্জুরুল হক কাওসার ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!