আমতলীতে ৭ জন করোনায় আক্রান্ত; ৬ জনই যুবক | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে ৭ জন করোনায় আক্রান্ত; ৬ জনই যুবক

আমতলীতে ৭ জন করোনায় আক্রান্ত; ৬ জনই যুবক

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

প্রাণঘাতী করোনা ভাইরাসে যুবকরা আক্রান্ত হচ্ছেন। শুক্রবার ও শনিবার দুইদিনে আমতলীতে সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ছয়জনই যুবক। এদের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। একজনের বয়স ৬৩ বছর। যুবকরা করোনায় আক্রান্ত হওয়ায় মানুষের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে,গত বছর ৯ এপ্রিল আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ জিএম দেলোয়ার হোসেন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এরপর থেকে গত এক বছরে আমতলী-তালতলীতে দুই’শ ২৩ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। গত বছর ১২ ডিসেম্বর থেকে এ বছর ২৫ মার্চ মাস পর্যন্ত সাড়ে তিন মাসে আমতলীতে করোনায় কোন মানুষ আক্রান্ত হয়নি। হঠাৎ করে শুক্রবার ও শনিবার দুইদিনে সাতজন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সাতজনের মধ্যে ছয়জন যুবক। তাদের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। একজনের বয়স ৬৩ বছর। এদের মধ্যে তিনজন তালতলী আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক। দুইজন আমতলী পৌরসভা এবং দুইজনের বাড়ী হলদিয়া ইউনিয়নের তক্তাবুনিয়া গ্রামে। ছয় যুবকই শ্রমিকের কাজ করেন। যুবকরা আক্রান্ত হওয়ার খবরে মানুষের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে। করোনা ভাইরাসের হাত থেকে মানুষকে রক্ষায় দ্রæত কার্যকরী ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন বে-সরকারী সংস্থা নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) নির্বাহী পরিচালক অ্যাডভোকেট শাহাবুদ্দিন পান্না।
যুবকরা আক্রান্ত হওয়ার বিষয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোনায়েম সাদ বলেন, স্বাস্থ্য বিধি মেনে না চলায় যুবকরা বেশী করোনায় আক্রান্ত হচ্ছে। করোনা ভাইরাস আক্রান্ত থেকে মুক্তি পেতে হলে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিধান করতে হবে। তিনি আরো বলেন করোনায় আক্রান্ত সাতজনকে বাড়ীর আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং মাস্ক পরিধানে মাইকিং করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরিধান না করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!