গলাচিপায় ১৩ বছরের কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
গলাচিপায় ১৩ বছরের কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গলাচিপায় ১৩ বছরের কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপায় সাগরিকা (১৩) নামের এক কিশোরীর ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ।শনিবার রাতে তার নিজ ঘরের বারান্দার আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কিশোরী ডাকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হোগল বুনিয়া গ্রামের বিমল চক্রবর্তীর মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহতের বড় ভাই ও মা লেখাপড়ার জন্য চাপ প্রয়োগ করলে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। সাগরিকা চতুর্থ শ্রেণীতে লেখাপড়া করতো। পারিবারিক অভাবের কারণে বেশী বয়সে লেখাপড়া করতে হয়। এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পুয়াখালী হাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন প্রকাশের পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!