আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন
আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলীতে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তালাকপ্রাপ্ত চার সন্তানের জননী এক নারীকে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ও তার সহযোগীরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত নারীতে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনা ঘটেছে উপজেলার ডালাচারা গ্রামে মঙ্গলবার দুপুরে। বুধবার ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।
জানাগেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচারা গ্রামের আহত নারী গত ১০ বছর পুর্বে স্বামীর সাথে বিয়ে বিচ্ছেদ হয়। ওই সময় থেকে তিনি চার পুত্র সন্তান নিয়ে বাবার বাড়ী ডালাচারা গ্রামে বসবাস করে আসছেন। একই গ্রামে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ওই নারীকে গত দুই মাস ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি হয়নি ওই নারী। এতে ক্ষিপ্ত হয় মোয়াজ্জেম প্যাদা। মঙ্গলবার দুপুরে ওই নারী রান্না ঘরে গেলে পিছন দিক থেকে মোয়াজ্জেম তাকে ঝাপটে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে মোয়াজ্জেম ওই নারীকে বেধরক মারধর করে। তার ডাক চিৎকারে লোকজন ছুটে এলে মাদকসেবী মোয়াজ্জেম পালিয়ে যায়। দ্রুত স্বজনরা তাকে উদ্ধার করে ওইদিন সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় ওই নারী লিখিত অভিযোগ দিয়েছেন।
আহত নারী বলেন, মোয়াজ্জেম প্যাদা গত দুই মাস ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে আমাকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
অভিযুক্ত মাদকসেবী মোয়াজ্জেমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। কিন্তু তার ছোট ভাই মোঃ জসিম প্যাদা মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, এটা একটি পারিবারিক বিষয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহত নারীর হাটুসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!