কলাপাড়ায় এরা কারা? রাত হলেই বাসাবাড়িতে নক ও ইট পাটকেল করছে | আপন নিউজ

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
কলাপাড়ায় এরা কারা? রাত হলেই বাসাবাড়িতে নক ও ইট পাটকেল করছে

কলাপাড়ায় এরা কারা? রাত হলেই বাসাবাড়িতে নক ও ইট পাটকেল করছে

কলাপাড়ায় এরা কারা? রাত হলেই বাসাবাড়িতে নক ও ইট পাটকেল করছে

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়ায় এরা কারা? রাত হলেই বাসাবাড়িতে নক ও ইট পাটকেল করছে। এছাড়াও চালানো হয় চুরির চেষ্টা। এতে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। পৌর শহরের নাচনাপাড়া করম আলী জামে মসজিদের পাশের রাস্তার এরাকার ঘটনা।

স্থানীয় বাসিন্দা কাজল বলেন, ৬/৭ দিন আগে আমার বাসায় চোরের দল প্রবেশ করে শোকেস ভেঙ্গে মালামাল লুট করার চেষ্টা চালায়।
এ সময় আমরা টের পেলে চোরের দল ছিটকে পড়ে। রাত যখন ২ টার হয় তখনই শুরু দরজা নক ও ইট পাটকেল করে থাকে। এতে আমরা এলাকাবাসী আতঙ্কে আছি।

স্থানীয় বাসিন্দা আবুল হোসেন বলেন, এই এলাকায় ১৫/২০ জন পরিবার বসবাস করে আসছি। কিন্তু কয়েক দিন ধরে হঠাৎ প্রায় রাত হলেই বাসাবাড়িতে দরজা নক ও ইট পাটকেল করছে। এতে আমরা ভয় ও আতঙ্কের মধ্যে আছি।

এ ব্যাপারে স্থানীয় পৌরসভার ১ ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান তারেক বলেন, এ প্রথম সাংবাদিকের মাধ্যমে শুনলাম, খোঁজখবর নিয়ে ব্যবস্থা নিচ্ছে।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, এ ধরনের কোন অভিযোগ আসেনি, অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!