কলাপাড়ায় বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
কলাপাড়ায় বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

কলাপাড়ায় বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

কলাপাড়ায় বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে এক পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়া পৌর শহরের চিংগুড়িয়া ৫ নং ওয়ার্ড এলাকায় বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে অনিল চন্দ্র শীলের পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২১ মে) সকালে বসতঘরের সামনে টিনের বেড়া দিয়ে ওই পরিবারটি অবরুদ্ধ করে রাখে।
এ ঘটনায় অনিল চন্দ্র শীল কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

ওই লিখিত অভিযোগে অনিল চন্দ্র শীল বলেন, খেপুপাড়া মৌজা জেএল নং-৬, এসএ খতিয়ান নং-১৭৪, দাগ নং -৪৪২,৪৩৭৫ সহ আরাে অন্যান্য দাগে জমির পরিমান ১ শতাংশ বিরােধীয়। একই এলাকার মধুসুদন শীলের ছেলে হরিদাস শীল ও পরিতােষ শীলের সাথে আমার জমিজমা নিয়ে বিরোধ সহ মামলা মােকদ্দমা চলে আসছে। ওয়ারিশ ও রেকর্ড সূত্রে মালিক নিযুক্ত থেকে দীর্ঘদিন ধরে বাড়ির চলাচলের পথ হিসাবে ব্যবহার করে আসছি ।
যা বর্তমান পৌরসভা কর্তৃক নকসায় রাস্তার বর্ননা দেওয়া আছে। শুক্রবার ২১/০৫/২০২১ তারিখ বেলা অনুমান বেলা ১২ টায় বিবাদীগন আমাদের চলাচলের পথে বেড়া দিয়ে পথ বন্ধ করে দেয়।
এতে আমাদের বাড়ি হতে বাহির হওয়ার কোন পথা না থাকায় বিষয় নিযে বিবাদীদের সাথে কথা কাটাকাটি হলে বিবাদীগন আমাদের সাথে ঝগড়া করে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে। ওই জমিতে প্রবেশ নিয়ে বিবাদীদের দ্বারা শান্তিভঙ্গের আশংকা আছে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

পৌরসভার চিংগুড়িয়া ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সেবক মিত্র বলেন, বিষয়টি শুনেছি, এবং দুই পরিবারকে নিয়ে পৌরসভায় বসানো হয়েছে। তাদের জমির কাগজপত্র নিয়ে এ সপ্তাহের মধ্যে পৌরসভার মাধ্যমে সমাধান করা হবে বলে তিনি জানিয়েছেন।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান বলেন, বসতবাড়ির সামনে টিনের বেড়া দিয়ে বন্ধ করে দেওয়ার অভিযোগ তাঁরা পেয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!