কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতারের প্রতিবাদ | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতারের প্রতিবাদ

কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতারের প্রতিবাদ

কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতারের প্রতিবাদ

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়ায় মাদক ব্যবসার মিথ্যা অপবাদে সন্তানকে গ্রেফতার করার প্রতিবাদে পিতা-মাতা ও পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন। রোববার সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরামে এ সংবাদ সম্মেলনে পৌরশহরের চা দোকানী বজলুর রহমান লিখিত বক্তব্য রাখেন।




এ সময় গ্রেফতার হওয়া ইমনের চাচা মোজাম্বেল হক মিন্টু, মা হাসি বেগম, ও মামাতো ভাই রাসেলসহ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে মো: বজলুর রহমান বলেন, আমি গত তিন বছর ধরে পৌর শহরের ফেরীঘাটে একটি চায়ের দোকান দিয়ে পরিবার পরিজন নিয়ে কোন রকম জীবন যাপন করে আসছি। আমার ছেলে মো: ইমন হোসেন (২২) আমার ব্যবসার কাজে সব সময় সহযোগিতা করে। সে প্রতিদিন সকাল ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত আমার সাথে দোকানে থাকে। আমরা পালাক্রমে সকাল থেকে রাত অবধি একই দোকানে দোকানদারী করি। আমার ছেলে ইমন অত্যন্ত নম্ন ভদ্র, বিনয়ী ছেলে। তার স্বভাব চরিত্র সম্পর্কে এলাকায় কোন অভিযোগ নেই।




সে কখনও নেশা বা মাদকের সাথে জড়িত ছিল না। বা এসম্পর্কে কেউ কোন দিন কোন অভিযোগ তুলতে পারেনি। অথচ গত ২৬ মার্চ ২০২১ তারিখ দিবাগত রাত আনুমানিক ১১ টার সময় দোকান বন্ধ করার মূহূর্তে কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সদস্যরা তাকে গাঁজা ব্যবসার মিথ্যা অভিযোগে গ্রেফতার করেন। গ্রেফতারের সময় পৌরকাউন্সিলরসহ স্থানীয় অনেক লোকজন উস্থিত ছিল। তাদের সম্মুখে আমার ছেলের কাছে কোন মদ বা গাঁজা পাওয়া না গেলে ও পরের দিন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে সম্পূর্ন মিথ্যা বানোয়াট মামলায় আমার ছেলেকে পটুয়াখালী জেলহাজতে প্রেরণ করা হয়। আমার নির্দোষ ছেলেকে এ হেন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী ও নির্যাতন করার বিরুদ্ধে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এবং অবিলম্বে আমার ছেলের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী করছি। একই সাথে উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত দাবী করছি। আমার ছেলে ইমন জীবনে কোন দিন গাঁজাতো দূরের কথা ধুম পান পর্যন্ত করে না। তার বিরুদ্ধে সম্পূর্ণ অন্যায় ভাবে উক্ত মামলা আনয়ন করা হয়েছে। বিনা অপরাধে মিথ্যা মামলা দিয়ে একটি ছেলের জীবন নষ্ট করার জন্য আমি কলাপাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিতফতরের কর্মকর্তা কর্মচারীদের বিচার দাবী করি। সুষ্ঠ তদন্ত হলে আমার ছেলে নির্দোষ প্রমানিত হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!