রাঙ্গাবালীতে বিদুৎ সংযোগ দেওয়ার নামে প্রতারণা; দুই প্রতারক আটক | আপন নিউজ

রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমির লোভে ভাড়াটে খুনি দিয়ে আপন খালাকে হ ত‌্যা; দশ মাস পর কুলুলেস হ ত‌্যা রহস‌্য উদঘাটন কাউনিয়ায় ব্র্যাকের উদ্যোগে নিরাপদ অভিবাসন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত কাউনিয়ায় ডাচ- বাংলা ব্যাংকের গ্রাহক সেবা ও তথ্য হালনাগাদ কলাপাড়ায় পাল্টা সাংবাদিক সম্মেলন করলেন মিজানুর রহমান গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর আমতলীতে গ রু চো র গ্রেপ্তার আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ এক প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে এক নারী মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার কলাপাড়ায় চরমোনাই পীরের মাহফিলে দুই যুবকের বিবাহ সম্পন্ন
রাঙ্গাবালীতে বিদুৎ সংযোগ দেওয়ার নামে প্রতারণা; দুই প্রতারক আটক

রাঙ্গাবালীতে বিদুৎ সংযোগ দেওয়ার নামে প্রতারণা; দুই প্রতারক আটক

মাহামুদ হাসান,রাঙ্গাবালীঃ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়ার কথা বলে অর্থ আদায় করায় দুই প্রতারককে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল-উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের নান্নু খানের ছেলে নাজিম উদ্দিন (১৯) ও একই গ্রামের সবুজ সরদারের ছেলে শামিম সরদার (১৯)।
পুলিশ ও প্রতারণার শিকার কয়েকজন জানায়, রোববার সকাল থেকে উপজেলা সদরের খালিমা খাতুন মহিলা কলেজ সংলগ্ন আমলিবাড়িয়া সড়কের আশপাশের বাড়িতে বাড়িতে গিয়ে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দেওয়ার কথা বলে নাজিম উদ্দিন তার সহযোগী শামিমকে সঙ্গে নিয়ে ফরম পূরণ করছিল। নাজিম নিজেকে বিদ্যুতের কর্মকর্তা পরিচয় দিয়ে সেই ফরম পূরণ বাবদ প্রত্যেক পরিবারের কাছ থেকে ১০০ টাকা আদায় করে যাচ্ছিল। এমন খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বিন ওয়ালিদ সেখানে গিয়ে প্রতারণার সত্যতা পেয়ে থানা পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে দুপুর ১ টায় ঘটনাস্থল থেকে নাজিম ও তার সহযোগী শামিমকে আটক করে পুলিশ। তবে এরইমধ্যে প্রায় ১৮-২০টি পরিবার এই প্রতাকরকদের প্রতারণার শিকার হয়।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, বিদুৎ সংযোগ দেওয়ার নামে প্রতারণা করায় দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রতারণার দায়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, দীর্ঘ প্রতিক্ষার পর বিদ্যুৎবিহীন এ উপজেলায় পল্লী বিদ্যুতের উপকেন্দ্র স্থাপনের কার্যক্রম শুরু হয়েছে। তাই উপজেলাবাসী যাতে কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সেজন্য দীর্ঘদিন ধরে সচেতনতা মূলক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!