কলাপাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের দায়ে ট্রলার, জালসহ ৩৪ জেলে আটক | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের দায়ে ট্রলার, জালসহ ৩৪ জেলে আটক

কলাপাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের দায়ে ট্রলার, জালসহ ৩৪ জেলে আটক

আপন নিউজ অফিস।। কলাপাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের দায়ে ৭ টি ট্রলার ও ৩ লক্ষ মিটার জালসহ ৩৪ জেলেকে আটক করেছে কুয়াকাটা নৌ-পুলিশ। রবিবার (৪ জুলাই) দিনভর উপজেলার আগুনমুখা নদীতে অভিযান চালিয়ে এসব জেলেদের আটক করা হয়।



কুয়াকাটা নৌ-পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত ৮ জেলের বাড়ি উপজেলার লালুয়া এলাকায় এবং ২৬ জেলের বাড়ি পার্শ্ববর্তী রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন এলাকায়।

কুয়াকাটা নৌ-পুলিশের এএসআই কামরুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেশ কয়েকদিন ধরে এসব জেলেরা সমুদ্রসহ বিভিন্ন নদ নদীতে মাছ শিকার করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব জেলেদের আটক করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!