বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র | আপন নিউজ

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র

বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু।। কুয়াকাটায় বঙ্গবন্ধুর নামে কোরবানী দেয়ার উদ্দেশ্যে ৮ টি গরু ও ২ টি মহিষ কিনেছেন পৌর মেয়র আনোয়ার হাওলাদার।

কোরবানীর মাংস পৌর এলাকার গরীব ও দূস্থ্যদের বাড়িতে নিজ উদ্যোগে পৌছে দিবে মেয়র। বেশ কয়েকদিন ধরে বিভিন্ন গরুর হাটে ঘুরে সাড়ে ৭ লাখ টাকায় তিনি এ মহিষ ও গরু ক্রয় করেছেন। এসব গরু মহিষ ইতিমধ্যে তিনি ৯ টি ওয়ার্ড কাউন্সিলরদের হাতে পৌছে দিয়েছেন।



বুধবার সকালে তিনি নিজে উপস্থিত থেকে এসব গরু কোরবানী দিবেন। এদিকে ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শহীদ দেওয়ান প্রধানমন্ত্রীর নামে কোরবানী দেওয়ার উদ্দেশ্যে ৭০ হাজার টাকায় ১টি গরু ক্রয় করেছেন। বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তারা এ কোরবানীর আয়োজন করেছেন।

পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, পৌর এলাকায় অনেক গরীব, দূস্থ্য ও মধ্যবিত্তরা কোরবানী দিতে পারছেন না। তারা কারও কাছে মাংস চাইতেও পারেন না। পৌর এলাকার সকল মানুষ যাতে কোরবানীর মাংস খেতে পারেন এজন্য বঙ্গবন্ধুর নামে এ কোরবানী দেয়া।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!