বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র

বঙ্গবন্ধুর নামে ১০ টি গরু ও মহিষ কোরবানী দিবেন কুয়াকাটা পৌর মেয়র

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু।। কুয়াকাটায় বঙ্গবন্ধুর নামে কোরবানী দেয়ার উদ্দেশ্যে ৮ টি গরু ও ২ টি মহিষ কিনেছেন পৌর মেয়র আনোয়ার হাওলাদার।

কোরবানীর মাংস পৌর এলাকার গরীব ও দূস্থ্যদের বাড়িতে নিজ উদ্যোগে পৌছে দিবে মেয়র। বেশ কয়েকদিন ধরে বিভিন্ন গরুর হাটে ঘুরে সাড়ে ৭ লাখ টাকায় তিনি এ মহিষ ও গরু ক্রয় করেছেন। এসব গরু মহিষ ইতিমধ্যে তিনি ৯ টি ওয়ার্ড কাউন্সিলরদের হাতে পৌছে দিয়েছেন।



বুধবার সকালে তিনি নিজে উপস্থিত থেকে এসব গরু কোরবানী দিবেন। এদিকে ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শহীদ দেওয়ান প্রধানমন্ত্রীর নামে কোরবানী দেওয়ার উদ্দেশ্যে ৭০ হাজার টাকায় ১টি গরু ক্রয় করেছেন। বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে তারা এ কোরবানীর আয়োজন করেছেন।

পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, পৌর এলাকায় অনেক গরীব, দূস্থ্য ও মধ্যবিত্তরা কোরবানী দিতে পারছেন না। তারা কারও কাছে মাংস চাইতেও পারেন না। পৌর এলাকার সকল মানুষ যাতে কোরবানীর মাংস খেতে পারেন এজন্য বঙ্গবন্ধুর নামে এ কোরবানী দেয়া।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!