আমতলীতে গাছে ঝুলন্ত বৃদ্ধের মরদেহ | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে গাছে ঝুলন্ত বৃদ্ধের মরদেহ

আমতলীতে গাছে ঝুলন্ত বৃদ্ধের মরদেহ

আমতলী প্রতিনিধি।। আমতলীর ফকিরখালী গ্রামে সিরাজ চৌকিদার (৬৫) নামের এক বৃদ্ধের গলায় ফাঁস দেয়া গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনা ঘটেছে সোমবার রাতে।




জানাগেছে, উপজেলার ফকিরখালী গ্রামের সিরাজ চৌকিদার সোমবার রাতে ঘর থেকে বের হয়ে যায়। ওই রাতে তিনি আর ঘরে ফিরেনি। মঙ্গলবার সকালে স্বজনরা ঘরের পাশে একটি মেহগনি গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওইদিন বিকেলে তার মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।

বৃদ্ধের ছেলে মামুন চৌকিদার বলেন, বাবা সোমবার রাতে ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। মঙ্গলবার সকালে গাছের সাথে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

আমতলী থানার এসআই মোঃ শাহাবুল বলেন, গলায় রশি দেয়া গাছের সাঝে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গলায় ফাঁস দেয়া বৃদ্ধের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!