কলাপাড়ায় বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়ায় বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত

কলাপাড়ায় বঙ্গবন্ধু’র শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়ার চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১আগষ্ট) বিকেলে চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়ীয়া আল মদিনা হাফিজিয়া মাদ্রাসায় এক আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।




আলোচনা সভায় চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেয়ামত হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাকামইয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মোতালেব হোসেন হাওলাদার, চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরা হাওলাদার স্বপন।

এসময় চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগে ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালাম সর্দার, সাংগঠনিক সম্পাদক নুর জামান খালাসী, মো. সোহেল, মিন্টু মল্লিক, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল আমিন তালুকদার, ইউপি সদস্য আল-আমিন, চাকামইয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হানিফ সর্দার, সাধারণ সম্পাদক কামাল হোসেন মৃধা প্রমূখ সহ চাকামইয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য এবং গ্রেনেড হামলায় নিহত শহীদদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নিশানবাড়ীয়া আল মদিনা হাফিজিয়া মাদ্রাসার হাফেজ মো. শহিদুল ইসলাম।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!