কলাপাড়ায় ইউপি সদস্যকে পিটিয়ে জখমের ঘটনায় আদালতে মামলা | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় ইউপি সদস্যকে পিটিয়ে জখমের ঘটনায় আদালতে মামলা

কলাপাড়ায় ইউপি সদস্যকে পিটিয়ে জখমের ঘটনায় আদালতে মামলা

আপন নিউজ রিপোর্টঃ পূর্ব শত্রুতার জের ধরে কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুজ্জামান হাওলাদার (৬৫) কে পিটিয়ে জখম করে নগদ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া দিঘীরপাড় ওয়াপদারাস্তার উপরে এ ঘটনা ঘটেছে।




সোমবার ইউপি সদস্য মো. নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে মো. হাসান হাওলাদার (৩০), মো. জসিম গাজী (৪৫) সহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামী করে কলাপাড়া উপজেলা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতর মামলা দায়ের করেছেন।

মামলা সূত্র জানা গেছে, ঘটনা দিনে ইউপি সদস্য মো. নুরুজ্জামান হাওলাদার ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় পরিষদের কাজ শেষ করে কলাপাড়া থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে ফুলবুনিয়া দিঘীরপাড় ওয়াপদারাস্তার উপরে আসামীরা মোটরসাইকেল যোগে এসে ইউপি সদস্য নুরুজ্জামানকে অকথ্য ভাষায় গালি গালাজ করে।
পরে আসামীদের হাতে থাকা বাশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তার ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে তাকে খুন সহ নানান ভয়ভীতি দেখিয়ে এবং তার সাথে নগদ ৪০,৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!