মহিপুরে হারানো শিশু সুমাইয়াকে খুঁজে পেল তার পরিবার | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
মহিপুরে হারানো শিশু সুমাইয়াকে খুঁজে পেল তার পরিবার

মহিপুরে হারানো শিশু সুমাইয়াকে খুঁজে পেল তার পরিবার

আপন নিউজ ডেস্কঃ কলাপাড়া উপজেলার মহিপুরে হারানো শিশু সুমাইয়া আক্তার (৭) কে খুঁজে পেল তার পরিবার।




মহিপুর থানা সূত্র জানা গেছে, ২৩ অক্টোবর সন্ধ্যায় কলাপাড়া উপজেলার মহিপুরের নাইরীপাড়া রভ্যানচালক মোঃ হাসান প্যাদা জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর মাধ্যমে থানার ডিউটি অফিসারের সরকারি মোবাইল নম্বরে কল করে জানান যে, কুয়াকাটা পৌরসভার চৌরাস্তা কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কের উপর সুমাইয়া আক্তার নামের একজন পথহারা শিশুকে পায়। শিশুটি পথ হারিয়ে মা-বাবা সহ পরিবারের কাউকে খুঁজে পাচ্ছিল না। সমুদ্র সৈকত সংলগ্ন বিভিন্নস্থানে তার পরিবারের আপন লোকজনদের খোঁজাখুঁজি করে না পেয়ে কান্না করছিল। উক্ত পথ হারানো শিশু তার বাবার নাম ছাড়া কিছুই বলতে পারে নাই। ডিউটি অফিসার বিষয়টি অফিসার ইনচার্জ, মহিপুর থানাকে অবহিত করলে অফিসার ইনচার্জ এর নির্দেশে মহিপুর থানার কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থল উপস্থিত হয়ে পথ হারানো শিশু সুমাইয়া আক্তার কে পরম মমতায় তার মা-বাবার কাছে পৌঁছে দেওয়ার আশ্বাস প্রদান করেন। কুইক রেসপন্স টিম এর সদস্যরা অফিসার ইনচার্জ এর সরাসরি তত্বাবধানে শিশু সুমাইয়া আক্তার কে সাথে নিয়ে তার পরিবারের লোকজনদের খুঁজে বের করতে থানা এলাকার বিভিন্নস্থানে যোগাযোগ করেন।

অবশেষে দীর্ঘ দুই ঘন্টা পর মহিপুর থানার কুইক রেসপন্স টিম সুমাইয়া আক্তার, পিতা-সৈয়দ শামসুল হক, মাতা-মোসাঃ আমিনা বেগম, সাং-পুরানপুর, থানা- কানাইঘাট, জেলা-সিলেট, এ/পি-মহিপুর (কাঠপট্টি), থানা-মহিপুর, ঠিকানা খুঁজে পেয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করেন এবং শিশু সুমাইয়া কে থানার নারী, শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিসডেস্কে নিয়ে এসে খাবারের ব্যবস্থা সহ মানবিক সেবা প্রদান করেন।

শিশুটির বাবা থানায় হাজির হলে মহিপুর থানার জিডি নং-৭৮৪, তারিখঃ ২৩-১০-২০২১, মূলে তার বাবার জিম্মায় প্রদান করেন। শিশু সুমাইয়া আক্তারকে ফিরে পেয়ে তাহার বাবা সৈয়দ শামসুল হক আবেগাপ্লুত হয়ে মহিপুর থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!