সরকার এ কারনেই ধান ক্রয়ের জন্য মাঠে থাকছে-খাদ্যমন্ত্রী | আপন নিউজ

রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমির লোভে ভাড়াটে খুনি দিয়ে আপন খালাকে হ ত‌্যা; দশ মাস পর কুলুলেস হ ত‌্যা রহস‌্য উদঘাটন কাউনিয়ায় ব্র্যাকের উদ্যোগে নিরাপদ অভিবাসন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত কাউনিয়ায় ডাচ- বাংলা ব্যাংকের গ্রাহক সেবা ও তথ্য হালনাগাদ কলাপাড়ায় পাল্টা সাংবাদিক সম্মেলন করলেন মিজানুর রহমান গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি স্কুল ছাত্রীর আমতলীতে গ রু চো র গ্রেপ্তার আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ এক প্রার্থীর বিরুদ্ধে কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে এক নারী মেয়র প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার কলাপাড়ায় চরমোনাই পীরের মাহফিলে দুই যুবকের বিবাহ সম্পন্ন
সরকার এ কারনেই ধান ক্রয়ের জন্য মাঠে থাকছে-খাদ্যমন্ত্রী

সরকার এ কারনেই ধান ক্রয়ের জন্য মাঠে থাকছে-খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বাস্তবতার নিরিখে চাহিদা ও সক্ষমতা অনুযায়ী প্রয়োজনের অতিরিক্ত ধান-চাল ক্রয় ও মজুদের কোন সুয়োগ নেই। মিল মালিকরা সিন্ডিকেট করে যাতে বাজার মুল্য প্রভাবিত করতে না পারে সরকার এ কারনেই ধান ক্রয়ের জন্য মাঠে থাকছে। কৃষক ও ভোক্তাদের অবস্থানের সমন্বয়ে যাতে বাজার ঠিক থাকে সে জন্য ভর্তুকি দিচ্ছে সরকার। মন্ত্রী আজ মঙ্গলবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, কৃষক প্রতিনিধি ও সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।
জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাদ্য সচিব ড.নাজমানারা খানুম, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!