গলাচিপায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত | আপন নিউজ

রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র, ২০ মুজিব কেল্লা প্রস্তুত কলাপাড়ায় প্রতিমা ভাং’চু’র করে স্বর্ণের চোখ চু’রি’র মা’ম’লার প্রধান আ’সা’মী গ্রে’ফ’তা’র কলাপাড়ায় ইউএনও অফিসের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃ’ত্যু আমতলী চঞ্চল্যকর হীরন হত্যা মামলার ক্লু উদঘাটন; সম্পত্তির লোভে শ্বশূরকে জামাতার হত্যা! দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যহতি কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা
গলাচিপায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গলাচিপায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সঞ্জিব দাস, গলাচিপা: গলাচিপা উপজেলায় বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২অক্টোবর) সকাল ১০টায় উপজেলা বিএনপি’র আয়োজনে নুরানী মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে উপজেরা বিএনপির আহবায়ক মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব আব্দুল সাত্তার হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক ও বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য আকন কুদ্দুস রহমান।

সম্মেলন উদ্বোধন করেন- জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নু মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সদস্য মো. হাসান মামুন, জেলা বিএনপি’র নেতা ও সাবেক পৌর মেয়র মোস্তাক আহমেদ পিনু, বিএনপি’র সাবেক সংসদ সদস্য গলাচিপা-দশমিনা ও গলাচিপা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. শাহজাহান খান, জেলা বিএনপির নেতা এ্যাডঃ মুজিবুর রহমান টোটন, মিজানুর রহমান মিজান, কাজী শাহাদাত হোসেন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শিপলু খান, গলাচিপা পৌর বিএনপি’র আহ্বায়ক এ্যাডঃ মিজানুর রহমান মজনু ও উপজেলা বিএনপি, পৌর বিএনপি’র যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি আকন কুদ্দুস রহমান বলেন, নিত্য পণ্য, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি আওয়ামী লীগ সরকার দীর্ঘ্যদিন ক্ষমতায় থাকায়, বিএনপি’র নেতাকর্মীদের মিথ্যা মামলা-হামলা, পুলিশের গুলি বর্ষণে নেতা কর্মীদের মৃত্যু এবং বিএনপি’র সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী বিএনপি দলসহ সকল অঙ্গ সংগঠনের আগামী আন্দোলন সংগ্রামে শান্তিপূর্ণ ও ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র এবং অবাধ নিরপেক্ষ সরকারের মাধ্যমে, দেশের উন্নয়ন ও গণতন্ত্রের মুক্তির লক্ষ্যে বিএনপি মাঠে কাজ করে যাবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!