কলাপাড়ায় টিসিবির পণ্য বিতরণে অনিয়মের প্রতিবাদ করলে ক্রেতাকে মারধর | আপন নিউজ

সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু কুয়াকাটায় দ্যা আর্থ ও ইএমকে সেন্টারের প্রশিক্ষন কর্মশালা কলাপাড়ার লালুয়া ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত শিল্পপতি নুরুল ইসলাম বাবুল’র চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা অনুষ্ঠিত প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানক্ষুন্নকর পোষ্ট; তিনজনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা মহিপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
কলাপাড়ায় টিসিবির পণ্য বিতরণে অনিয়মের প্রতিবাদ করলে ক্রেতাকে মারধর

কলাপাড়ায় টিসিবির পণ্য বিতরণে অনিয়মের প্রতিবাদ করলে ক্রেতাকে মারধর

আপন নিউজ অফিস: কলাপাড়ায় টিসিবির পণ্য বিতরণে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদ করলে টিসিবির পণ্যর ক্রেতা গৌতম চন্দ্র হাওলাদার (৪০) কে মারধর করে টাকা ছিনতাই নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ওই অভিযোগে গৌতম চন্দ্র হাওলাদার বাদী হয়ে বুধবার রাতে চানু (৫০) ও মোঃ ইদ্রিস (৪৫) কে আসামি করে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার বিকেলে কলাপাড়া পৌরসভার সামনে এ ঘটনা ঘটে।

অভিযোগে উল্লেখ করে বলেন, তিনি তার নিজের এবং আমার স্ত্রী ও সন্তানদের নাগরিক সনদপত্র আনার জন্য কলাপাড়া পৌরসভায় গেলে দেখেন, সেখানে সরকারি টিসিবি এর পন্য নিয়ে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি চলছে। আমি নিজেও একজন টিসিবি কার্ডধারী মালামালের ক্রেতা। মালামাল প্রদানের জন্য কোন দায়িত্বরত ব্যক্তি না হওয়া স্বত্তেও তারা কার্ডধারী ব্যতিত অন্য লোকদের কাছে ওই মালামালগুলো সরবরাহ করছে। আমি এ ঘটনা দেখে প্রতিবাদ করলে এবং ভিডিও মোবাইল ফোনে ধারণ করতে গেলে উল্লেখিত হয়ে আমার উপর উত্তেজিত হয়। মোঃ ইদ্রিস এর সহযোগীতায় চানু মিয়া আমাকে এলোপাথারী চড়-থাপ্পর ও কিল ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এ সময় ভিডিও ধারণকৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে আমি আমার মোবাইল ফোন রক্ষা করার সময় আমার পকেটে থাকা ৫০০/- টাকার ৪০টি নোট নগদ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, তাদের মারপিটের কারণে আমি অজ্ঞান হয়ে পড়লে পৌরসভার দায়িত্বরত কর্মচারীবৃন্দ উদ্ধার করে পৌর ভবনের নিচ তলায় আশ্রয় দেয় এবং প্রাথমিক চিকিৎসার প্রদান করে। আমার জ্ঞান ফেরে আসলে বিষয়টি পৌরসভার মাননীয় মেয়র মহোদয়, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে অবহিত করছি।

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!