কলাপাড়ায় শহীদ আলাউদ্দিন স্মরনে স্মরন সভা | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় শহীদ আলাউদ্দিন স্মরনে স্মরন সভা

কলাপাড়ায় শহীদ আলাউদ্দিন স্মরনে স্মরন সভা

চঞ্চল সাহা: কলাপাড়ায় শহীদ আলাউদ্দিন স্মরনে এক স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে নীলগঞ্জ ইউনিয়নের শেখ জামাল সেতু সংলগ্ন এলাকায় শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদের উদ্যোগে স্মরনসভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মো.আবুল হোসেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদ বরিশাল শাখার সাধারন সম্পাদক অধ্যাপক মো.নজরুল হক নীলু, বিশিষ্ট শিক্ষাবিদ আবদুল মজিদ খান, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভেকেট নাসির মাহমুদ, শহীদ আলাউদ্দিন স্মৃতি সংসদ কলাপাড়া শাখার যুগ্ন সাধারন সম্পাদক তায়েফ মাঈনুদ্দিন তোহা প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে শহীদ আউদ্দিনের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় । শেষে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন কমরেড নাসির তালুকদার।

উল্লেখ্য, ১৯৬৯ সালের ২৮ জানুয়ারী আয়ুব বিরোধী আন্দোলনে অংশ গ্রহন করে বরিশাল সদর রোড এলাকায় ইপিআর এর গুলিতে নিহত হন শহীদ আলাউদ্দিন। এসময় সে বরিশাল একে স্কুলের দশম শ্রেনীর ছাত্র ছিলেন। তাঁর বাড়ী কলাপাড়া উপজেলার হাজীপুর গ্রামে।

স্মরনসভায় শহীদ আলাউদিনের নামে এলাকায় একটি সড়ক, একটি কমপ্লেক্স ও পাঠ্যপুস্তকে তাঁর অন্তর্ভক্ত করার জন্য সরকারের প্রতি দৃষ্টি আকর্ষন করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!