কলাপাড়ায় ১৫ মণ জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
কলাপাড়ায় ১৫ মণ জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ

কলাপাড়ায় ১৫ মণ জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ

আপন নিউজ অফিস: কলাপাড়া উপজেলার পায়রাবন্দর নৌ-পুলিশ ফাঁড়ির অভিযান চালিয়ে ১৫ মণ জাটক জব্দ করেছে নৌ-পুলিশ। রবিবার (৩০ জানুয়ারি) বিকেলে অন্দরমহলে আন্দারমানিক নদীর বালিয়াতলী লঞ্চঘাট সংলগ্ন থেকে ওই ১৫ মণ জাটক জব্দ করা হয়।

পায়রাবন্দর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাইনুল আহসান কবির জানান, গোপন সংবাদ ভিত্তিতে ১৫ মণ জাটক জব্দ করা হয়েছে। পরে উদ্ধারকৃত জাটকা মৎস্য বিভাগের প্রতিনিধি ও সাংবাদিকদের উপস্থিতিতে স্থানীয় প্রায় ৮টি এতিমখানা ও অসহায় দুঃস্থদের মাঝে বিলিয়ে দেয়া হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!