কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ

কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় মো.শাহ আলম (৫৫) নামের এক শিক্ষককে মারধরের বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ওই এলাকার শিক্ষক-শিক্ষার্থীরা। বুধবার সকাল সাড়ে এগারোটায় উপজেলার মহিপর থানার লতাচাপলী ইউনিয়নের মিশ্রীপাড়া ফাতেমা-হাই মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি মিশ্রীপাড়া বাজারে বিক্ষোভ সমাবেশে শেষ হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অংশ গ্রহন করেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।

ভুক্তভোগী শিক্ষক মোঃ শাহ আলম আজকের পত্রিকাকে জানান, মঙ্গলবার রাতে মিশ্রিপাড়া মন্দির এলাকায় চা খেয়ে মোটরসাইকেলে উঠে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হই। সামান্য কিছু টাকা পাওয়াকে কেন্দ্র করে লতাচাপলী ইউনিয়নের পূর্ব আসালত খা এলাকার নূরুল হকের নেতৃত্বে জসিম ও কুদ্দুস হাওলাদারসহ ৭/৮ জন হোন্ডা থামিয়ে চাবি নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় প্রাক্তন ছাত্র নজির এগিয়ে আসলে তাকেও আহত করেন সন্ত্রাসীরা।

মিশ্রীপাড়া ফাতেমা-হাই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মো. শাহ আলমের উপর হামলা হয়। তাঁকে রক্ষা করতে আসলে সাবেক এক শিক্ষার্থীর উপরও হামলা করে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুয়াকাটা তুলাতলী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার করেন।

উপজেলা একাডেমিক সুপারভাইজার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (দায়িত্ব প্রাপ্ত) মো.মনিরুজ্জামান খান আজকের পত্রিকাকে জানান, খবর পেয়ে ওই শিক্ষকের খোঁজ নিয়েছি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান,খবর পেয়ে বিদ্যালয়ে পুলিশ পাঠিয়েছি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজ একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

মানববন্ধনে হামলাকারীদের দ্রুত বিচার দাবি করেন শিক্ষক-শিক্ষার্থীরা। দ্রুত বিচার না হলে ক্লাস বর্জনসহ বিভিন্ন কর্মসূচী পালন করারও হুমকিদেন তারা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!