কলাপাড়ায় আবাসনের সভাপতি দেলোয়ার’র বিরুদ্ধে মানববন্ধন | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফ্রি স্বাস্থ্য ক্যাম্পের বিশেষ প্রচারণা তালতলীতে নাম সর্বস্ব এতিমখানার নামে টাকা উত্তোলন; ভাগবাটোয়ারায় আত্মসাৎ গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যানের শপথ গ্রহণ কলাপাড়ায় সাবেক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার কলাপাড়ায় বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবি কলাপাড়ায় রেমালে ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবার পেলো গুড নেইবারস’র ত্রাণ সামগ্রী কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ্য ৩৬০০ পরিবার পেলো জাপানের খাদ্য সহায়তা আমতলীকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা অসুস্থতায় এইচএসসি পরীক্ষার ফরমে বিলম্ব হওয়ায় হতাশ শিক্ষার্থী পরিবেশ রক্ষায় বিশেষ অবদান রাখা ব্যক্তি- সংগঠক-সংগঠনকে সবুজ সাথী সম্মাননা প্রদান
কলাপাড়ায় আবাসনের সভাপতি দেলোয়ার’র বিরুদ্ধে মানববন্ধন

কলাপাড়ায় আবাসনের সভাপতি দেলোয়ার’র বিরুদ্ধে মানববন্ধন

মো.নাহিদুল হকঃ কলাপাড়ায় বালিয়াতলী আবাসনের সভাপতি দেলোয়ারের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। ওই আবাসনের ভূক্তভোগী সাধারন মানুষ সোমবার (২০ এপ্রিল) বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন। তিনি স্থানীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপকর্ম করছে বলেও অভিযোগ করেন। এনিয়ে ভূক্তভোগীরা কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

মানববন্ধনে ভূক্তভোগীরা বলেন, বালিয়াতলী আবাসনে প্রধানমন্ত্রীর দেওয়া মুজিব শতবর্ষের আশ্রায়ন প্রকল্পে ৫৪ টি পরিবার বসবাস করেন। অভিযুক্ত দেলোয়ারকে ওই আবাসনের অস্থায়ী সভাপতি নির্বাচিত করা হয়। সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে দেলোয়ার স্থানীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী’র নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে ঘর দেয়াসহ নানা সুবিধা দিবে বলে অর্থ আদায় করে আসছে। এছাড়া দেলোয়ার তার সাঙ্গপাঙ্গ নিয়ে বিভিন্ন সময় আবসনের পুকুরের মাছ ধরে নিয়ে যায়। সে বেশিরভাগ সময় গভীর রাতে তার সংগীদের নিয়ে নেশা করে আবাসনের মধ্যে উশৃংখল পরিস্থিতি তৈরী করে। ভ‚ক্তভোগীরা আরো বলেন, দেলোয়ার যখন তখন মানুষের ঘরে তালালাগিয়ে হয়রানি করে। এছাড়া, তার বিরুদ্ধে ওই আবাসনের ঘর বিক্রি করে দেয়ার অভিযোগ রয়েছে। তাই ভূক্তভোগী পরিবারগুলো দেলোয়ারের হাত থেকে বাঁচতে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।

এবিষয়ে অভিযুক্ত দেলোয়ার বলেন, “আমার বিরুদ্ধে মানববন্ধনে যে অভিযোগগুলো তোলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।”

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!