কুয়াকাটায় হোটেল মালিকানা নিয়ে ধূম্রজাল! | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কুয়াকাটায় হোটেল মালিকানা নিয়ে ধূম্রজাল!

কুয়াকাটায় হোটেল মালিকানা নিয়ে ধূম্রজাল!

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ কুয়াকাটায় হোটেল মালিকানা নিয়ে ধূম্রজাল! আবেদ আলী’র স্ট্যাটাসে তোলপাড়। বর্তমানে বিসিএস প্রশ্নপত্র ফাসের ঘটনায় দেশ জুড়ে ভাইরাল। ‘হোটেল সান মেরিনা’ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় অবস্থিত। এটির নির্মাণকাজ শুরু হয়নি। তবে এ হোটেলটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে আলোচনার সৃষ্টি করেছেন সৈয়দ আবেদ আলী। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পরীক্ষাসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে অভিযুক্ত এবং পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক ছিলেন বলে জানা গেছে।

গত ১৮ মে আবেদ আলী তার ফেসবুক পেইজে এ হোটেল নিয়ে লিখেছেন,আমাদের নতুন হোটেল এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলাম আজ। সমুদ্রকণ্যার পাড়ে আজীবন নিজের জন্য একটা থাকার ব্যবস্থা ও একই সাথে একটা হোটেলের মালিকানা অর্জন করতে আপনিও শেয়ার কিনতে পারেন। শেয়ার কিনতে যোগাযোগ করুন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সান মেরিনা হোটেলটি এখনও নির্মিত হয়নি। এখানের জায়গা খালি পড়ে রয়েছে। সামনের অংশে রয়েছে ৬-৭টি লেবার শেড। এছাড়া হোটেলটি কোন ডিজাইনে হবে তার ছবি দিয়ে একটি সাইনবোর্ড ঝুলানো রয়েছে হোটেলের নির্ধারিত জায়গার সামনের অংশে। ২০১০ সালে এ হোটেলের মূল মালিক দাবিদার মো.মোশারফ হোসেন আবাসিক হোটেল নির্মাণ করার জন্য কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ডের পাঞ্জুপাড়ায় ৪০ শতাংশ জমি ক্রয় করেন।

হোটেলটির সাইট ম্যানেজার মো.ফারুক হোসেন জানান, তিনি দীর্ঘ ৮ বছর ধরে ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। এ হোটেলটির মালিক হিসেবে মোশারফ হোসেনকে এককভাবে চিনেন। আবেদ আলী  বিষয়ে যে কথা আসছে, তিনি রোজার ঈদের কিছুদিন পরে কুয়াকাটায় ঘুড়তে এসে কোন এক হোটেলে ছিলেন। আমাদের হোটেলের শেয়ার বিক্রির সাইনবোর্ড দেখে বিস্তারিত জানার জন্য আমার সাথে কথা বলেন। পরে তাকে হেড অফিসের সাথে কথা বলতে বলেছি।

সান মেরিনা হোটেলের মালিক মোশারফ হোসেন বলেন, গত দুই-তিন মাস আগে সৈয়দ আবেদ আলী আমার হোটেলটির সামনে অপর একটি হোটেলে এসে উঠেন। পরদিন সকালবেলা আমার হোটেলের জায়গায় গিয়ে শেয়ার ক্রয় করবেন বলে জানায়। তখন সে আমার লোকের কাছ থেকে শেয়ার ক্রয়ের বিস্তারিত জেনে যায়। এ পর্যন্তই। আসলে আমি কখনও তাঁকে দেখিনি এবং চিনিওনা। তিনি আরও বলেন, আবেদ আলীকে একজন টাউট প্রকৃতির লোক বলে মনে হয়েছে। এবিষয়ে আমি ঢাকার গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!