আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা | আপন নিউজ

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা

আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা

আমতলী প্রতিনিধিঃ
আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত আমতলী পৌরসভার ৫ নং ওয়ার্ডের  ২শ’ পরিবাররের মাঝে প্রধান মন্ত্রীর দেওয়া ত্রান সহায়তার চাল, ডাল, আলু, লবন  বিতরন করা হয়েছে। সামাজিক সুরক্ষা বজায় রেখে আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলঅম সরোয়ার ফোরকান ও  আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন শনিবার  বিকেলে আমতলী  পৌরসভার ৫ নং ওয়ার্ডে  এ ত্রান সহায়তার মালা মাল বিতরন করেন। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৩ কজি আলু ও ১ লিটার করে তেল  ও ১ কেজি লবন প্রদান করা হয়। মাল বিতরন কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলঅম সরোয়ার ফোরকান।
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’৫০ জন বাস ও গণ পরিবহন শ্রমিকদের পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ কজি আলু ও ১ লিটার করে তেল,ও ১ কেজি লবন  বিতরন করা হয়। আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষের দু:খ কষ্ট লাঘবের জন্য এবং দুখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য  প্রধান মন্ত্রীর দেওয়া এসকল উপহার সামগ্রী মানুষের মধ্যে বিতরন করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!