আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা

আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবাররের মাঝে ত্রান সহায়তা

আমতলী প্রতিনিধিঃ
আমতলীতে ঘূনিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত আমতলী পৌরসভার ৫ নং ওয়ার্ডের  ২শ’ পরিবাররের মাঝে প্রধান মন্ত্রীর দেওয়া ত্রান সহায়তার চাল, ডাল, আলু, লবন  বিতরন করা হয়েছে। সামাজিক সুরক্ষা বজায় রেখে আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলঅম সরোয়ার ফোরকান ও  আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন শনিবার  বিকেলে আমতলী  পৌরসভার ৫ নং ওয়ার্ডে  এ ত্রান সহায়তার মালা মাল বিতরন করেন। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৩ কজি আলু ও ১ লিটার করে তেল  ও ১ কেজি লবন প্রদান করা হয়। মাল বিতরন কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলঅম সরোয়ার ফোরকান।
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, আম্পানে ক্ষতিগ্রস্ত ২শ’৫০ জন বাস ও গণ পরিবহন শ্রমিকদের পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ কজি আলু ও ১ লিটার করে তেল,ও ১ কেজি লবন  বিতরন করা হয়। আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষের দু:খ কষ্ট লাঘবের জন্য এবং দুখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য  প্রধান মন্ত্রীর দেওয়া এসকল উপহার সামগ্রী মানুষের মধ্যে বিতরন করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!