করোনার উপসর্গ নিয়ে আমতলী থানার এসআই’র মৃত্যু | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
করোনার উপসর্গ নিয়ে আমতলী থানার এসআই’র মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে আমতলী থানার এসআই’র মৃত্যু

আমতলী প্রতিনিধিঃ

করোনার উপসর্গ নিয়ে আমতলী থানার এস আই মেজবাহউদ্দিন (৫৪) সোমবার বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করেছেন। তার মৃত্যুতে আমতলী থানায় শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ সুত্রে জানাগেছে, এসআই মেসবাজউদ্দিন (সশস্ত্র) গত বৃহস্পতিবার আমতলী থানায় ডিউটি অফিসারের দায়িত্ব পালন করছিল। এ সময় তার শরীরের জ্বর-সর্দি ও কাশি অনুভুত হয়। তাৎক্ষনিক তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গত শুক্রবার উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব (করোনা ল্যাব) প্রেরন করেন। চারদিন তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরের অবস্থার অবনতি হলে রবিবার রাতে আমতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে প্রেরন করেন। পরে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই রাতেই তাকে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সোমবার বিকেলে তিনি ওই হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় করোনা ইউনিটে শ্বাসকষ্টজনিত কারনে মৃত্যুবরন করেন। আমতলীতে এই প্রথম কোন পুলিশ সদস্য করোনা উপসর্গ নিয়ে মুত্যুবরন করেছেন। তার বাড়ী পিরোজপুর জেলার সদর উপজেলার বাদুরা গ্রামে। তার বাবার নাম ফখরুল ইসলাম হাওলাদার। করোনা ভাইরাসের উপসর্গে মৃত্যুরবন করা এসআই মেজবাহ সৎ ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে ও দুই কন্যা রেখে গেছেন। ওইদিন রাতেই তার মরদেহ গ্রামের বাড়ী পিরোজপুরে দাফন করা হয়।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গত বৃহস্পতিবার দায়িত্ব পালনরত অবস্থায় এসআই মেজবাহ জ্বর-সর্দি ও কাশি নিয়ে অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, মেজবাহ সোমবার বিকেলে শ্বাসকষ্টজনিত কারনে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় করোনা ইউনিটি মৃত্যুবরন করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, এসআই মেজবাহউদ্দিন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। কিন্তু তার শরীরের অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। তার নমুনা সংগহ করে বরিশাল পাঠিয়েছি কিন্তু এখনো প্রতিবেদন আসেনি। এখন জানতে পারলাম তিনি শ্বাসকষ্টজনিত কারনে মারা গেছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!