রাঙ্গাবালীতে অপরাধের তথ্য দেয়ার আহবান থানা পুলিশের | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র
রাঙ্গাবালীতে অপরাধের তথ্য দেয়ার আহবান থানা পুলিশের

রাঙ্গাবালীতে অপরাধের তথ্য দেয়ার আহবান থানা পুলিশের

রাঙ্গাবালী সংবাদদাতাঃ
পটুয়াখালীর দ্বীপ উপজেলা রাঙ্গাবালীতে মাদক, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতনসহ সকল ধরনের অপরাধ সংক্রান্ত তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানিয়েছেন পটুয়াখালীর পুলিশ সুপার মো. মইনুল হাসান।
শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুর ২ টায় উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের বঙ্গবাজার বিট পুলিশিং কার্যালয় আয়োজিত কমিউনিটি পুলিশিংয়ের সভায় তিনি এ আহবান জানান। পুলিশ সুপার মইনুল হাসান বলেন, প্রয়োজনে আপনাদের নাম-পরিচয় গোপন রেখে আমাদের তথ্য দিন। অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করুন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী থানার ওসি মো: আলী আহম্মেদ
ও ওসি (তদন্ত) মোস্তফা কামাল প্রমূখ।
উল্লেখ্য, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ যোগদান পর থেকে মাদক বিরোধী অভিযান করে একাধিক মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতার করেন। তার ওই অভিযানে কিছুটা হলেও মাদক নিয়ন্ত্রণে এসেছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!