কলাপাড়ায় দু’কিডনি নষ্ট হওয়া শাহিন কে বাঁচাতে তার বাবা মায়ের আকুতি | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় দু’কিডনি নষ্ট হওয়া শাহিন কে বাঁচাতে তার বাবা মায়ের আকুতি

কলাপাড়ায় দু’কিডনি নষ্ট হওয়া শাহিন কে বাঁচাতে তার বাবা মায়ের আকুতি

বিশেষ প্রতিবেদকঃ

কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নে
নয়াকাটা গ্রামের দরিদ্র মন্নান হাওলাদার ও ফরিদা বেগম দম্পতির দু’কিডনি নষ্ট হওয়া এক মাত্র ছেলে শাহিন আলম (২৮)’র চিকিৎসা খরচের জন্য দেশের
হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে তার বাবা মা। শাহিন আলম টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করতেন। ২০২০ সালের জুলাই মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পরে ডাক্তারী পরীক্ষায় তার কিডনি দু’টি নষ্ট হয়ে গেছে বলে সনাক্ত হয়। এর পর শরীরের কোনো উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা গিয়ে চিকিৎসা নিতে পরামর্শ দেন। বর্তমানে শাহিন ঢাকার বারডেম হাসপাতালে ডাঃ রেজওয়ান রহমান এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। শাহিনকে সুস্থ করে তুলতে তাকে সপ্তাহে দু’টি কেমোথেরাপি ও এক ব্যাগ রক্ত এবং কিডনি দু’টি পরিবর্তন করতে হবে।
প্রতিটি কেমোথেরাপির দাম ১৯০০টাকা। আর প্রতি মাসে ঔষধ বাবদ ত্রিশ হাজার টাকা প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার। যার আর্থিক সক্ষমতা নেই শাহিন আলমের স্ট্রোক করা অসুস্থ পিতার পক্ষে।

শাহিন আলমের মা ফারিদা বেগম জানান, ২০২০ সালের জুলাই-আগষ্ট মাসে নিজের গয়না, জমিজমা বিক্রি করে এবং মানুষের কাছে চেয়ে চিকিৎসা করিয়েছি। এবার কিভাবে কি হবে জানি না। সমাজের বিওবানদের একটু সহায়তাই পারে শাহিন আলমকে সুস্থ করে তুলতে। দু’কিডনি নষ্ট হওয়া শাহিন আলমকে সাহায্য পাঠানো ও বিস্তারিত তথ্যের জন্য ০১৭৮৬৫৩৬৭৪৪ যোগাযোগ করতে অনুরোধ করা রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!