আমতলীতে সাত মাসের অন্তঃস্বত্তা নারীর আত্মহত্যা! | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে সাত মাসের অন্তঃস্বত্তা নারীর আত্মহত্যা!

আমতলীতে সাত মাসের অন্তঃস্বত্তা নারীর আত্মহত্যা!

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের সাত মাসের অন্তঃস্বত্তা মারিয়া আক্তার (১৯) পারিবারিক কলহের জের ধরে স্বামী রাকিবুল ইসালামের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে। স্থানীরা তদন্ত সাপেক্ষে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন। ঘটনা ঘটেছে  বুধবার সন্ধ্যায়। ঘটনার পর থেকে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।
জানাগেছে, ২০১৯ সালে জুন মাসে উপজেলার চাওড়া কাউনিয়া গ্রামের বাবুল মোল্লার ছেলে রাকিবৃুল ইসলাম মোল্লার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী রাকিবৃুল বিভিন্ন সময় নানা অযুহাতে নির্যাতন করে আসছে। নির্যাতন সইতে না পেরে ১৫ দিন পূর্বে মারিয়া বাবার বাড়ীতে চলে যায়। কিন্তু বাবার বাড়ীতে আসার পর ও খ্যান্ত হয়নি স্বামী রাকিবৃুলের নির্যাতন এমন অভিযোগ স্বজদের। প্রায়ই মোবাইল ফোনে মারিয়াকে গালাগাল করে। স্বামী নির্যাতন সইতে না পেরে বুধবার দুপুরে বাবার বাড়ীর ঘরের রুয়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই সময়ে ঘরে কেউ ছিল না। প্রতিবেশীরা ঘর বন্ধ দেখে সন্দেহ হয়। পরে তারা ঘরের রুয়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মারিয়াকে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে অন্তঃস্বত্তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।
মারিয়ার মা আছিয়া বেগম কান্নাজনিত কন্ঠে বলেন, মোর মাইয়্যার কি অইছে মুই কইতে পারি না।
এ বিষয়ে রাকিবুলের বাবা মোঃ বাবুল মোল্লা নির্যাতনের কথা অস্বীকার করে বলেন, কি কারনে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই?
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!