কলাপাড়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ টাকা ছিনতাই | আপন নিউজ

রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
সন্ত্রাস, ভূমিদস্যু, চাঁদাবাজের দলে কোন জায়গা হবে না- প্রতিমন্ত্রী মহিববুর রহমান কুয়াকাটায় দুর্যোগে পূর্বাভাস-ভিত্তিক সংলাপ গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং অন্যভুবন সাহিত্য পরিষদ-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
কলাপাড়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ টাকা ছিনতাই

কলাপাড়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ টাকা ছিনতাই

রিপোর্ট-চঞ্চল সাহাঃ
পটুয়াখালীর কলাপাড়ায় বনি আমিন (২৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১৯ মার্চ ) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার নীলগঞ্জ শেখ কামাল সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। স্থাণীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। তার মাথায়, বাম হাত সহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়। বনি আমিন উপজেলার নীলগঞ্জ গ্রামের মো.আমির হোসেন’র ছেলে। সে নীলগঞ্জ ইউনিয়নের নেভিক্যাম্প সংলগ্ন একটি ইটভাটার ব্যবসায়ীক পার্টনার বলে তার এক আত্বীয় রীনা বেগম জানিয়েছেন।
রীনা বেগম আরো জানান, সজীব নামে এক সন্ত্রাসীর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা পূর্বপরিকল্পনা অনুয়ায়ী তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। সন্ত্রাসী সজিব তাদের সাথে ব্যবসায় পার্টনার হতে চেয়েছিল। তাকে না নেয়ায় এমন ঘটনা ঘটিয়েছে বলে তিনি উল্লেখ করেন। এর আগে তার জামাতা মো.শাকিলকেও তারা এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করে।। এ ঘটনায় তারা আইনের আশ্রয় নিবেন বলে উল্লেখ করেন।
এ ব্যাপারে অভিযুক্ত সজিবের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুর রহমান জানান, কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!