কলাপাড়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | আপন নিউজ

শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
কলাপাড়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কলাপাড়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপন নিউজ রিপোর্ট।। বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় আলোচনা সভা দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে।

বুধবার (২৩ জুন) বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মোনাজাত শেষে কেক কাটা হয়।
আলোচনা সভা দোয়া ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বর রহমান মহিব।




উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদারের সভাপতিত্ব বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

এসময় উপজেলা, পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ৬ টা ৩০ মিঃ সময় চত্বর দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রধান অতিথি উপস্থিত থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও মোঃ মহিব্বুর রহমান মহিব।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালেব তালুকদার, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, ড.শহিদুল ইসলাম বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!